এখন পড়ছেন
হোম > অন্যান্য > রামমন্দিরের ভূমিপুজোর আগেই করোনা আক্রান্ত রায়দানকারী প্রধান বিচারপতি রঞ্জন গগৈ! শুরু জল্পনা

রামমন্দিরের ভূমিপুজোর আগেই করোনা আক্রান্ত রায়দানকারী প্রধান বিচারপতি রঞ্জন গগৈ! শুরু জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বহুপ্রতিক্ষিত রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে যখন সকলে আশায় বুক বাঁধছেন, যখন জোর প্রস্তুতি চলছে উত্তরপ্রদেশে, ঠিক তখনই এই রাম মন্দিরের রায়দানকারী প্রধান বিচারপতি রঞ্জন গগৈ আক্রান্ত হলেন করোনা ভাইরাসে। জানা যায়, এই রঞ্জন গগৈ এর নেতৃত্বাধীন বেঞ্চ অযোধ্যা মামলার রায়দান করেছিলেন। স্বাভাবিকভাবেই বহুপ্রতীক্ষিত অযোধ্যার রাম মন্দিরের ভূমি পুজো বুধবার অনুষ্ঠিত হবে। যেখানে প্রথম ইট স্থাপন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

কিন্তু যে রঞ্জন গগৈ এর বেঞ্চ এই রাম মন্দিরের পথ প্রশস্ত করার ব্যাপারে রায় দান করেছিলেন, ভূমিপুজোর আগে সেই রঞ্জন গগৈ আক্রান্ত হয়ে পড়লেন করোনা ভাইরাসে। ফলে এমন খুশির মুহূর্তে কিছুটা হলেও হতাশার আবহ তৈরি হয়েছে জনমানসে। যে বিচার ব্যবস্থার জন্য রাম মন্দিরের ভূমি পুজো আজ অনুষ্ঠিত হচ্ছে, সেই প্রাক্তন প্রধান বিচারপতি এমন মারণ রোগে আক্রান্ত হওয়ায় অনেকেই মর্মাহত।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বস্তুত, প্রধান বিচারপতির পদ থেকে অবসর গ্রহণের পর রাষ্ট্রপতি মনোনীত রাজ্যসভার সাংসদ হন এই রঞ্জন গগৈ। যার পরিপ্রেক্ষিতে বিরোধীদের অনেকে বলেছিলেন, রঞ্জন গগৈ রাম মন্দির মামলার রায়দান করেছিলেন। তাই তাকে পুরস্কৃত করা হল। কিন্তু এবার সেই তিনিই রাম মন্দিরের ভূমি পুজোর সুন্দর মুহূর্ত দেখা থেকে বঞ্চিত হলেন। প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে দেশের অনেক রাজনীতিবিদ এবং জনপ্রতিনিধি এই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

স্বাভাবিক ভাবে করোনা ভাইরাসের দাপট নিয়ে কিছুটা হলেও চিন্তা তৈরি হয়েছে দেশবাসীর মধ্যে। আর এই পরিস্থিতিতে রাম মন্দিরের ভূমি পুজোর আগে রায়দানকারী প্রাক্তন প্রধান বিচারপতি রঞ্জন গগৈ এর করোনা ভাইরাস হওয়ায় আতঙ্ক আরও বৃদ্ধি পেল। সব মিলিয়ে দ্রুত যাতে রঞ্জন গগৈ সুস্থ হয়ে ওঠেন, এখন সেই প্রার্থনাই করছেন সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!