এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > “চুরি করা আর বাকি নেই!” কেন এমন বললেন অর্জুন সিং! জেনে নিন

“চুরি করা আর বাকি নেই!” কেন এমন বললেন অর্জুন সিং! জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নির্বাচনের সময় যত এগিয়ে আসছে, ততই তৃণমূল সরকারের বিরুদ্ধে দুর্নীতি সহ একাধিক বিষয়ে সোচ্চার হতে শুরু করেছে বিরোধী দল ভারতীয় জনতা পার্টি। শুভেন্দু অধিকারী থেকে শুরু করে অর্জুন সিংহ, মুকুল রায় থেকে শুরু করে সৌমিত্র খাঁ, তৃণমূলের প্রাক্তন সৈনিকরা এখন বেশিরভাগই ভারতীয় জনতা পার্টিতে। আর তারা প্রত্যেকেই বিভিন্ন জনসভা থেকে নিজের প্রাক্তন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রাক্তন দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একাধিক ইস্যুতে বিস্ফোরক মন্তব্য করতে শুরু করেছেন।

ইতিমধ্যেই শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার পর “তোলাবাজ ভাইপো হঠাও” বলে না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছেন। যা শোরগোল ফেলে দিয়েছে রাজ্য রাজনীতিতে। আর রাজ্যে চুরির কিছু বাকি নেই বলে বিস্ফোরক মন্তব্য করে তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে দিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ।

সূত্রের খবর, এদিন মালদা পুরাটুলি বাধরোড এলাকায় বিজেপির কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠক করেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংহ। আর সেখানেই রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ করতে দেখা যায় তাকে। অর্জুনবাবু বলেন, “কয়লা কান্ড হোক বা গরু কান্ড, কোনটা বাকি আছে আর! যা অবস্থা গার্বেজ বিক্রি করে উনি টাকা তুলেছেন। চুরি করার কিছু বাকি নেই এখন।”

স্বাভাবিকভাবেই তৃণমূলের প্রাক্তন নেতা যেভাবে নাম না করে তৃণমূল সরকারকে কড়া ভাষায় আক্রমণ করলেন, তাতে শাসকদল যে যথেষ্ট অস্বস্তিতে পড়ে গেল, তা বলার অপেক্ষা রাখে না। বলা বাহুল্য, বর্তমানে 2021 এর বিধানসভা নির্বাচনের আগে নানা ইস্যুতে তৃণমূলকে দূর্নীতির মধ্য দিয়ে আক্রমণ করতে শুরু করেছে ভারতীয় জনতা পার্টি। সারদা থেকে নারদা বিভিন্ন বিষয় তুলে ধরে তৃণমূল কংগ্রেসের না নামে তার বিরুদ্ধে সরব হতে দেখা যাচ্ছে তাদের। আর এই পরিস্থিতিতে অর্জুন সিংহের এই মন্তব্য নয়া সমীকরণ তৈরি করল বলেই মত বিশেষজ্ঞদের।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

বিশ্লেষকদের মতে, তৃণমূল কংগ্রেসের এক কালে যারা গুরুত্বপূর্ণ নেতা ছিলেন, তারা এখন বিজেপিতে। শুভেন্দু অধিকারী থেকে শুরু করে মুকুল রায়, অর্জুন সিংহ এককালে দাপটের সঙ্গে তৃণমূল কংগ্রেসের নেতা হিসেবে কাজ করে এসেছেন। কিন্তু বহুদিন আগেই সেই মুকুল রায়, অর্জুন সিংহ বিজেপিতে নাম লিখিয়েছেন। আর কিছুদিন আগেই বিজেপিতে এসেছেন শুভেন্দু অধিকারী। স্বাভাবিক ভাবেই তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া নেতারা খুব ভালো করেই জানেন তৃণমূলের অন্দরমহলের খবর।

তাই স্বাবলীলভাবেই তারা একের পর এক নিজেদের প্রাক্তন দলের সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেই চলেছেন যাওয়ার স্বস্তি ক্রমেই বাড়িয়ে দিচ্ছে তৃণমূল কংগ্রেস। আর এমত পরিস্থিতিতে “রাজ্যে চুরি করার আর কিছু বাকি নেই” বলে যে মন্তব্য করলেন অর্জুন সিংহ, তা যথেষ্ট বেকায়দায় ফেলে দিল ঘাসফুল শিবিরকে বলেই মত বিশেষজ্ঞদের। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!