এখন পড়ছেন
হোম > অন্যান্য > ছোটপর্দায় এবার সকলের মন জয় করতে আসছে নতুন এক গোয়েন্দা! কে সে? জেনে নিন

ছোটপর্দায় এবার সকলের মন জয় করতে আসছে নতুন এক গোয়েন্দা! কে সে? জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  আজকাল ছোটোদের বই পড়ার অভ্যাস একেবারেই নেই বললে চলে। সারাদিন পড়ার পর গল্পের বই পড়ার সময় কোথায়! তাই আমাদের আগের জেনারেশনের অনেকেই এই নিয়ে মুখ বেঁকান। আমরা যখন ছোট ছিলাম সেই সময় শুকতারা বা আনন্দমেলা পড়ার একটা আলাদা উন্মাদনা ছিল। মুঠোফোন সেভাবে আসেনি, তাই যেটুকু সময় পাওয়া যেত, সেটুকু ডুবে থাকতে হতো বইয়ের ভিতরে। আর সেখানেই প্রথম আলাপ হয় বাবলু চরিত্রটির সঙ্গে।

বাবলু সাহসি একটি চরিত্র, যার সঙ্গে আরও চার বন্ধুর দল, বিলু ভোম্বল বাচ্চূূু আর বিচ্ছু। তবে তাই নয় সঙ্গী একচোখো পঞ্চুও। আর এই নিয়েই তৈরি ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়- এর রচনা পান্ডব গোয়েন্দা। শিশুসাহিত্যে যা অত্যন্ত জনপ্রিয় এবং সুপরিচিত। ১৯৮১ সালে গল্প প্রথম প্রকাশিত হয়। এরপর আরো ৩০টির বেশী গল্প উপহার দেন লেখক। এনিড ব্লাইটনের গোয়েন্দা বই ‘দ্য ফেমাস ফাইভ’ দ্বারা অনুপ্রাণিত পান্ডব গোয়েন্দা কাহিনী।

তবে সম্প্রতি জি বাংলায় অনুষ্ঠিত হতে চলেছে এই গল্প অনুসারে নতুন একটি সিরিয়াল পান্ডব গোয়েন্দা। যার পরিচালনা করছেন রাহুল মুখোপাধ্যায়। তাঁর কথায় বাংলা সিরিয়ালের এই কাহিনী একটু নতুন ভালোলাগার সৃষ্টি করবে ছোটদের মনে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে শুধু ছোট কেন, তখনকার বইপড়া সেই ছেলেমেয়েরাও যে নতুন করে নস্টালজিক হয়ে পড়বে না, তা বলাই বাহুল্য। ইতিমধ্যেই শুটিং করে বেশ উৎসাহিত অভিনেতা অভিনেত্রীরা। নিজেদের অনুভূতি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা।

ধারাবাহিকে বাবলুর চরিত্রে অভিনয় করছেন রব দে। বিলুর ভূমিকায় রয়েছেন ঋষভ চক্রবর্তী। ভোম্বলের চরিত্রে অভিনয় করছেন ময়ূখ চট্টোপাধ্যায়। এছাড়া বাচ্চু ও বিচ্ছুর ভূমিকায় দেখা যাবে অনুমিতা দত্ত এবং শ্রীতমা মিত্রকে। তবে পঞ্চু চরিত্রটি ভিএফএক্স-এর মাধ্যমে তৈরি করা হবে বলে জানা গেছে।

জি বাংলার আগেও চার বছর ধরে সোনি আটে সম্প্রচারিত হয়েছিল এই পান্ডব গোয়েন্দা কাহিনী। ছোটদের কাছে বেশ জনপ্রিয়ও হয়েছিল সেটি। তবে নতুনরূপে এটি ছোটদের মনে কত খানি জায়গা করে নেয়, সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন সকলে।

আপনার মতামত জানান -

Leave a Reply

Top
error: Content is protected !!