এখন পড়ছেন
হোম > জাতীয় > চন্দ্র বসুর সাথে কি ক্রমশ দূরত্ব বাড়ছে বিজেপির, অমিত শাহের কাছে পাঠালেন তিন পাতার চিঠি

চন্দ্র বসুর সাথে কি ক্রমশ দূরত্ব বাড়ছে বিজেপির, অমিত শাহের কাছে পাঠালেন তিন পাতার চিঠি



দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে দলীয় সভাপতি অমিত শাহ কে চিঠি লিখে পাঠিয়েছেন বিজেপি নেতা চন্দ্র বসু। সেই চিঠিতে তিনি উল্লেখ করেছেন যে. যেভাবে বর্তমানে বিজেপি চলছে তাতে কোন ভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়ের মোকাবিলা করা সম্ভব হবে না। তাই সংগঠনকে ঢেলে সাজাতে হবে। আর কিভাবে ঢেলে সাজানো হবে সেই ব্যাপারেও তিনি কিছু পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে। বিজেপি নেতৃত্বের সঙ্গে তাঁর চেয়ে একটা তিক্ততার সম্পর্ক গড়ে উঠেছে, তা কিন্তু তিনি স্পষ্ট করে না বললেও অনেকখানি পরিষ্কার।

কিন্তু যদিও চন্দ্রবাবু একথা মানতে চাননি তাঁর বক্তব্য তিনি চিঠিতে কোনো ব্যক্তিকে নিয়ে কোনো মন্তব্য করেননি। তিনি শুধুমাত্র সংগঠন নিয়ে তার নিজস্ব কিছু মতামত উপস্থাপিত করেছেন। তিনি বলেছেন দলের অভ্যন্তরে সাংগঠনিক দুর্বলতা আছে আর সেই নিয়েই আমি সভাপতি কে চিঠি দিয়েছি। চিঠিতে বিশ্লেষণ করে এটাও জানিয়েছি কেন এই সাংগঠনিক দুর্বলতা। অনেকেই এটা নিয়ে সমালোচনা করেন এবং এর থেকে বেরিয়ে আসতে কি করতে হবে সে বিষয়ে আমি কিছু পরামর্শ সভাপতিকে দিয়েছি। একজন দলের একনিষ্ঠ কর্মী হিসাবে আমি এটা করতেই পারি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিন্তু বিজেপির অন্দরে কানাঘুসো শোনা যাচ্ছে যে চন্দ্র বসুর সঙ্গে বঙ্গ বিজেপি নেতৃত্ব-র তেমন সদ্ভাব নেই। আর তাই সরাসরি বিজেপির বাংলার নেতৃত্বের সঙ্গে কোনোরকম আলাপ-আলোচনা ছাড়াই একেবারে দিল্লিতে তিনি চিঠি পাঠালেন। এই নিয়ে নাকি ক্ষুব্ধ বঙ্গ নেতৃত্ব। তবে প্রকাশ্যে মুখ খুলতে চাননি দলের কেউই তবে গুজান শোনা যাচ্ছে দলের অন্দরেই। এদিকে কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে বিজেপি ছাড়তে চলেছেন চন্দ্র বসু। আগামী একুশে জুলাই এর মঞ্চেও নাকি তাঁকে দেখা যেতে পারে তৃণমূলের পতাকা হাতে। এই নিয়ে তিনি জানান দল ছাড়ার হলে সবাইকে জানিয়ে ছাড়বো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!