এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > কেন্দ্রীয় বাহিনী নিয়ে ভয় নেই, বিধানসভার “পিছিয়ে থাকার অংক” মেলাতেই বেশি ব্যস্ত অনুব্রত মণ্ডল

কেন্দ্রীয় বাহিনী নিয়ে ভয় নেই, বিধানসভার “পিছিয়ে থাকার অংক” মেলাতেই বেশি ব্যস্ত অনুব্রত মণ্ডল



আসন্ন লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে প্রায় অনেক দিন ধরেই গোটা বীরভূম জেলা জুড়ে বিভিন্ন বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে ব্যস্ত হয়ে পড়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। প্রায় প্রতিটি বুথে গিয়েই আসন্ন লোকসভা নির্বাচনে দলের পদাধিকারীরা ঠিক কত লিড দিতে পারবেন তা নিয়ে বিভিন্ন কর্মী-সমর্থকদের কাছে জবাব চেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রিয় কেষ্ট।

ইতিমধ্যেই লোকসভা নির্বাচনের আগে প্রায় 10 কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এই রাজ্যে ঢুকে গিয়েছে। আর এই কেন্দ্রীয় বাহিনী যখন রুটমার্চ করছে, ঠিক তখনই শুক্রবার নানুরের কর্মী সভায় উপস্থিত হয়ে দলের কর্মী-সমর্থকদের একাংশকে সতর্কবার্তা দিতে দেখা গেল সেই অনুব্রত মণ্ডলকে।

সূত্রের খবর, এদিনের এই কর্মীসভায় অনুব্রত মণ্ডল ছাড়াও উপস্থিত ছিলেন বোলপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মাল, রাজ্যের মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিনহা, জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায়চৌধুরী, জেলা তৃণমূলের সহ-সভাপতি অভিজিৎ সিংহ এবং নানুর ব্লকের শাসক দলের নেতৃত্বরা।

আর সেখানে প্রথমে উপস্থিত হয়েই উপস্থিত কর্মীসমর্থকরা ছড়িয়ে ছিটিয়ে বসার জন্য নানুরের ব্লক তৃণমূল সভাপতি সুব্রত ভট্টাচার্যকে কড়া ভাষায় ধমক দেন অনুব্রত মণ্ডল। আর তারপরই বড়া সাঁওতা অঞ্চলের বুথ সভাপতির উদ্দেশ্যে বীরভূম জেলা তৃণমূল সভাপতি বলেন, “বিধানসভা নির্বাচনে তো ভয় পেয়েছিলেন। এবার আর কোনো ভয় পাবেন না তো?”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে কীর্ণাহার ওয়ান পঞ্চায়েতের প্রধান শিবরাম চট্টোপাধ্যায়কে কার্যত সতর্ক করে দিয়ে অনুব্রত মণ্ডল বলেন, “দুই হাজার ভোটের বেশি যদি লিড দিতে না পারেন তাহলে আপনাকে প্রধান পদ থেকে সরিয়ে দেবো। যারা লিড দিতে পারবে তাদের জন্য অনেক রকম উপহার থাকবে।”

অন্যদিকে এদিনের এই কর্মীসভায় চারকলগ্রাম অঞ্চলের সভাপতি পরিমল বন্ধু বিগত বিধানসভা নির্বাচনে সেখানে দলীয় বিধায়কের বিরুদ্ধে ভোট হওয়ার প্রসঙ্গ তুললে এদিন সেই প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত মণ্ডল বলেন, “পুরনো কথা এখন আর ভেবে লাভ নেই। এখন বর্তমান যা অবস্থা নিয়েই ভাবা উচিত।”

অন্যদিকে সিপিএমের বিরুদ্ধে মুখ খুলে অনুব্রত মণ্ডল হুঁশিয়ারি সুরের বলেন, “সিপিএম কর্মী-সমর্থকদের যুক্তি দিয়ে, বুদ্ধি দিয়ে, ভালোবাসা দিয়ে পরামর্শ দিয়ে বোঝান। আর যদি ওরা না বোঝে, তাহলে ওদের চোখ বুঝিয়ে দিয়ে বোঝান।” এদিকে কেন্দ্রীয় বাহিনী আসার ব্যাপারে এদিন বীরভূমের জেলা তৃণমূল সভাপতিকে প্রশ্ন করলে বিষয়টিকে উড়িয়ে দিয়ে তিনি বলেন, “কেন্দ্রীয় বাহিনী প্রতিবারই আসে। এতে ভয়ের কিছু নেই। আমেরিকা, লন্ডন থেকে ফোর্স এনে ভোট করালেও এবার আমরাই জিতব।”

সব মিলিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে বীরভুমের বোলপুর আসনটি জিততে এবার দলের পদাধিকারীদের উদ্দেশ্যে টার্গেট বেঁধে দিচ্ছেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল ওরফে কেষ্ট।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!