এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সেলিব্রিটি বিধায়কের অ্যাপ উদ্বোধনে গিয়ে দূরত্ববিধি শিকেয় তুলে তীব্র বিতর্কে জড়ালেন নুসরাত!

সেলিব্রিটি বিধায়কের অ্যাপ উদ্বোধনে গিয়ে দূরত্ববিধি শিকেয় তুলে তীব্র বিতর্কে জড়ালেন নুসরাত!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট: করোনা ভাইরাসের মধ্যে বারবার সকলকে বলা হচ্ছে, সামাজিক রীতি মেনে চলুন। কিন্তু তা সত্ত্বেও রাজনৈতিক দলগুলো মিটিং-মিছিলে ব্যস্ত রয়েছে। যা নিয়ে একে অপরের বিরুদ্ধে প্রতিমুহূর্তে প্রশ্ন তুলতে ব্যস্ত। আর এবার অ্যাপ উদ্বোধনে গিয়ে দূরত্ববিধি শিকেয় তুলে বিতর্ক বাড়ালেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত জাহান।

সূত্রের খবর, এদিন টাকি কমিউনিটি হলে মাসিক পত্রিকা এবং অ্যাপের উদ্বোধন করতে যান বসিরহাটের তৃণমূল সাংসদ। কিন্তু এই উদ্বোধনী অনুষ্ঠানে অনেকের মুখেই মাস্ক ছিল না। শুধু তাই নয়, সামাজিক দূরত্ব বিধিকে কার্যত উপেক্ষা করেই নেতা-মন্ত্রীরা পাশাপাশি বসতে শুরু করেন। যার ফলে করোনা ভাইরাসের এই সংকটকালে কেন এইরকম দায়িত্বজ্ঞানহীন অনুষ্ঠান করা হল, তা নিয়ে নানা মহলে উঠতে শুরু করেছে প্রশ্ন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বস্তুত, বসিরহাট দক্ষিণের তৃণমূল বিধায়ক দিপেন্দু বিশ্বাসের উদ্যোগে “জয়বাংলা” নামে একটি মাসিক পত্রিকা এবং “বিধায়ক শুনছেন” নামে একটি অ্যাপের উদ্বোধন করা হয়। আর সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে যেভাবে সামাজিক দূরত্ব না মানার অভিযোগ উঠল তৃণমূল সাংসদ নুসরাত জাহান এবং অন্যান্য জনপ্রতিনিধিদের বিরুদ্ধে, তাতে শাসকদল ব্যাপক অস্বস্তিতে করবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

এদিকে এদিনের অনুষ্ঠানে উপস্থিত হয়ে নুসরাত জাহান আগামী মহালয়ার দিনে তার বান্ধবী মিমি চক্রবর্তীর মহালয়া দেখার জন্য সকলকে অনুরোধ জানান। তিনি বলেন, “আমি ছোটবেলা থেকে মহালয়া দেখি। এবার আমার বন্ধু মিমি মহালয়া করছে। আপনারা সবাই দেখবেন।” তবে করোনা ভাইরাসের সংকটকালে এইভাবে সামাজিক দূরত্ব বিধিকে উপেক্ষা করে যে জমায়েত হল, তা সম্পর্কে নুসরাতদেবী বা দিপেন্দুবাবু কিছুই বলতে চায়নি।

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, যখন করোনা নিয়ে সকলে চিন্তিত, তখন এই ভাবে যদি নেতা জনপ্রতিনিধিরা দায়িত্বজ্ঞানহীন আচরণ করতে শুরু করেন এবং সামাজিক দূরত্ব বিধি পালন না করেন, তাহলে মানুষের মনে তাদের সম্পর্কে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হবে। এখন নুসরাত জাহানের এই অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বিধির বিন্দুবিসর্গ পালন না হওয়ায় বিরোধীরা এই ঘটনাকে নিয়ে তৃণমূলকে কতটা কোণঠাসা করে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!