এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিনোদন > লকডাউনের অখণ্ড অবসরের কারণেই কি এবার সম্পর্ক ভাঙতে চলেছে এই সেলিব্রিটির?

লকডাউনের অখণ্ড অবসরের কারণেই কি এবার সম্পর্ক ভাঙতে চলেছে এই সেলিব্রিটির?



দশ বছরের বৈবাহিক সম্পর্ক আর বাঁচিয়ে আর রাখতে চান না নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী। সম্প্রতি এমনই মন্তব্য করেছেন নওয়াজউদ্দিন – এর স্ত্রী আলিয়া। এক সংবাদ মাধ্যম সূত্রের খবর এদিন তিনি জানান তাঁদের এই বৈবাহিক সম্পর্কটাতে আত্মসম্মানের অভাব অনুভব করছিলেন আলিয়া। এমনকি তিনি সরাসরি জানা সমস্যার করণের মধ্যে অন্যতম কারণ ছিল নওয়াজউদ্দিনের ভাই শামাস।

এদিন তিনি জানান বিয়ের পর থেকেই নানা সমস্যার সম্মুখীন হতে হয় তাঁকে। তাই আর কোনোভাবেই বহন করতে চান না এই সম্পর্ক এমনটাই জানিয়েছেন আলিয়া। লকডাউনে বিষয়টি নিয়ে ভাবার সময় পেয়েছেন তাই এমন সিদ্ধান্তে উপনীত হতে হয়েছে বলে জানান তিনি এমনটাই সূত্রের খবর। জানা গেছে সম্প্রতি তিনি নওয়াজউদ্দিনের উদ্দেশ্যে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন।

সূত্রের খবর এদিন আলিয়ার আইনজীবী জানিয়েছেন লকডাউনের কারণে মেলের মাধ্যমে এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে নওয়াজকে ডিভোর্সের নোটিশ পাঠানো হয়েছে। এমনকি স্ত্রী আলিয়া ব্যাক্তিগতভাবেও নওয়াজকে এই নোটিশ পাঠিয়েছেন বলে জানা গেছে। ওই আইনজীবীর কথা অনুযায়ী জানা গেছে গত ৭ ই মে বিচ্ছেদের খোরপোশ চেয়ে এই নোটিশ নওয়াজউদ্দিনকে পাঠানো হয়। যদিও এবিষয়ে সরাসরি মুখ খুলতে চান নি আলিয়ার আইনজীবী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে জানা গেছে আলিয়া সরাসরি জানিয়ে দেন এই সম্পর্কে তিনি খুশি নন তাই এই বৈবাহিক সম্পর্কটা নিয়ে তিনি আর ভাবতে চান না। প্রসঙ্গত তিনি জানান তাঁর দুই সন্তানকে আলিয়া নিজের কাছেই রাখবেন। এমনকি তিনি নিজের পুরনো পরিচয় অর্থাৎ নিজের নাম অঞ্জনা কিশোর পান্ডে, এটা নিয়েই বাকি জীবন কাটাতে চান বলে জানিয়েছেন তিনি এমনটাই সূত্রের খবর।

জানা গেছে আলিয়া জানিয়েছেন নওয়াজের পরিচয় নিয়ে তিনি আর থাকতে চান না। এক সাংবাদিক সাক্ষাৎকার মারফত আলিয়া বলেন, “এমন বহু জিনিস রয়েছে যে বিষয়গুলো আমি এখনই জনসমক্ষে আনতে চাইছি না। কিন্তু দশ বছর আগে আমাদের বিয়ের পরেই সমস‍্যাগুলো শুরু হয়েছিল। দু মাসের লকডাউনে আমি চিন্তা করার সুযোগ পেয়েছি। একটা সম্পর্কে হম্মান থাকা জরুরি। সেটা আমার আগেই শেষ হয়ে গিয়েছিল। আমাকে বোঝানো হত আমি কেউ না। একা হয়ে গিয়েছিলাম।” যদিও অভিনেতার তরফে এ বিষয়ে কোনো সাড়া মেলেনি বলেই জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!