এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সিবিআইয়ের সমন পেলেন কলকাতার এক ব্যবসায়ী

সিবিআইয়ের সমন পেলেন কলকাতার এক ব্যবসায়ী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে রুদ্ধশ্বাসে চলছে গরু পাচার ও কয়লা পাচার কান্ডের তদন্ত। কয়লা পাচার কাণ্ডে গতকাল যৌথভাবে তদন্ত করে সিবিআই ও ইডি। গতকাল রাজ্যের ১৬ টি স্থানে অভিযান চলে। কলকাতা, দুর্গাপুর, আসানসোল, পুরুলিয়া সহ বিভিন্ন স্থানে চলে তল্লাশি। গতকাল দক্ষিণ কলকাতার ব্যবসায়ী রনধীন বার্নোওয়ালের বাড়ি ও অফিসে হানা দেয় সিবিআই। আজ আবার তাঁকে জরুরি তলব করা হলো নিজাম প্যালেসে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কয়লা পাচার কাণ্ডের মূল চক্রি অনুপ মাঝি বা লালা এখনো পর্যন্ত ফেরার। তাঁকে ধরতেই তাঁর ঘনিষ্ঠ ব্যবসায়ীদের বাড়িতে তল্লাসি চালায় সিবিআই ও ইডি। গতকাল লালা ঘনিষ্ঠ ব্যবসায়ী সুবাস অর্জুনের অফিসে চলে সিবিআই তল্লাশি। সেখান থেকে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য গোয়েন্দারা পেয়েছেন বলে জানা যাচ্ছে। সিবিআই সূত্রের খবর, কয়লা পাচারের অবৈধ অর্থ কয়েকজন সিনিয়র পুলিশ অফিসারের কাছে এসে পৌঁছাত। আর এই অর্থের একটা বড় অংশ জমা থাকতো ব্যবসায়ী রনধীন বার্নোওয়ালের কাছে।

এই খবর জানার পরই গতকাল বাঁশদ্রোণীর রনধীন বার্নোওয়ালের বাড়ি ও অফিসে সিবিআই তল্লাশি চলে। গতকাল বিভিন্ন বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। এরপর, আজ আবার তাঁকে তলব করা হল নিজাম প্যালেসে। আজ ১১ টার মধ্যে তাঁকে নিজাম প্যালেসে উপস্থিত হবার নির্দেশ দিল সিবিআই। আবার তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। তাকে জিজ্ঞাসাবাদে আরো অনেক তথ্য বেরিয়ে আসবে বলে আশা করছেন গোয়েন্দারা।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!