এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সিএএর পক্ষে প্রচারে ব্যর্থ বিজেপি? জল্পনা বাড়ালেন দিলীপ ঘোষ!

সিএএর পক্ষে প্রচারে ব্যর্থ বিজেপি? জল্পনা বাড়ালেন দিলীপ ঘোষ!



নাগরিকত্ব সংশোধনী আইন লাগু হওয়ার পর থেকেই শুরু হয়েছে প্রতিবাদ। পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেস কোনোভাবেই এনআরসি করা হবে না বলে জানিয়ে দিয়েছে। পাল্টা বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে, সারাদেশের মতো পশ্চিমবাংলাতেও লাগু হবে নাগরিকত্ব সংশোধনী আইন। তবে এখনও এই ব্যাপারে তেমন কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। কিন্তু লোকসভা নির্বাচনে বিজেপি বাংলায় যে ফলাফল করেছিল, তার থেকে তৃণমূলের এনআরসি বিরোধী প্রচারের ফলে বিজেপি বর্তমানে অনেকটাই ব্যাকফুটে বলে মনে করছে রাজনৈতিক মহল। আর এই পরিস্থিতিতে সামনে পৌরসভা এবং ভবিষ্যতের বিধানসভা নির্বাচনে ভালো ফল করতে গিয়ে বিজেপির হয়ে প্রচারে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

আর এখানেই প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি বঙ্গ বিজেপি বাংলার মানুষকে নাগরিকত্ব সংশোধনী আইন এর স্বপক্ষে বোঝাতে অক্ষম! তাঁরা কি ঠিকমত তৃণমূলের প্রচারের মোকাবিলা করে এই আইনের পক্ষে জনমত তৈরি করতে পারছে না! আর তাই এখন সাধারণের মনে এই আইনের সুফল প্রবেশ করাতেই ময়দানে নামতে হচ্ছে বিজেপির শীর্ষ নেতা অমিত শাহকে! সূত্রের খবর, আগামী রবিবার শহিদ মিনার ময়দানে‌ সিএএ নিয়ে সভা করতে আসছেন বিজেপির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু হঠাৎ অমিত শাহকে দরকার পড়ল কেন! কি বার্তা দেবেন তিনি!

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “আমরা কেন বার্তা দেব! বার্তা দেবেন অমিত শাহ। এই রাজ্যে অনেক উদ্বাস্তু করেছে। তাঁরা সিএএ তৈরির জন্য ওঁকে ধন্যবাদ করেছে। আর বিরোধীরা সিএএ নিয়ে অনেক বিভ্রান্তি ছড়িয়েছে। উনিই যেহেতু আইনটা তৈরি করেছেন, তাই উনিই এসে সে বিষয়ে বলবেন।” আর দিলীপ ঘোষের এই কথাতেই এখন তৈরি হয়েছে প্রশ্ন। অনেকেই বলছেন, তাহলে কি সত্যি সত্যিই সিএএ নিয়ে সাধারণকে বোঝাতে পারেনি গেরুয়া শিবির! আর তাই অমিত শাহ কি বার্তা দেবেন, তা নিয়েও মুখ খুললেন না দিলীপ ঘোষ বলে মত রাজনৈতিক পর্যবেক্ষকরা।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!