এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > উপনির্বাচনের মুখে এই কেন্দ্রে ধাক্কা খেলো বিজেপি, বড়সড় যোগদান তৃণমূলে

উপনির্বাচনের মুখে এই কেন্দ্রে ধাক্কা খেলো বিজেপি, বড়সড় যোগদান তৃণমূলে



রাজ্যে কয়েকদিন পরেই হতে চলেছে তিনটি কেন্দ্রে উপনির্বাচন। যার মধ্যে অন্যতম হলো করিমপুর। তৃণমূল, বিজেপি ও সিপিআইএম ও কংগ্রেস তাদের জোট প্রার্থী ঘোষণা করে দিয়েছে। করিমপুর হাতে রাখতে সকলেই জোরদার মাঠে নেমে পড়েছে।

কিন্তু এর মধ্যেই বিজেপির মাথা ব্যাথা বাড়িয়ে প্রার্থীর নাম ঘোষণার পরই ভাঙন শুরু হল দলে। রবিবার শতাধিক বিজেপি কর্মী যোগ দিলেন তৃণমূলে।জানা যাচ্ছে আজ রবিবার সকালেই বিজেপির সংখ্যালঘু সেলের সাধারণ সম্পাদক মহম্মদ রাজেশ বিশ্বাস-সহ প্রায় তিনশো বিজেপি কর্মী গেরুয়া শিবির ত্যাগ করে তৃণমূলে যোগ দেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন সাংসদ মহুয়া মৈত্র।

এদিন তৃণমূলে যোগ দিয়ে মহম্মদ রাজেশ জানান, ‘বিজেপির অন্দরে একাধিক সমস্যা রয়েছে। দলে থেকেও কোণঠাসা হয়ে পড়ছিলাম। গোষ্ঠীকোন্দলের সম্মুখীনও হতে হচ্ছিল। দলের সমস্ত সিদ্ধান্তে সহমতও হয়ে পারছিলাম না। সেই কারণেই দলছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।’

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এ প্রসঙ্গে করিমপুর ১ ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি তরুণ সাহা জানান, ‘আজ প্রায় ৩০০ কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছে।’যদিও দলত্যাগ প্রসঙ্গে বিজেপি নেতা নিলয় সাহা বলেন, এই দলত্যাগের প্রভাব কোনওভাবেই উপনির্বাচেনর ফলাফলে প্রভাব ফেলবে না।

কিন্তু তবুও রাজনৈতিকমহলের দাবি এর ফলে বিজেপির ক্ষতিই হলো। আর তৃণমূলের লাভ। যায় হোক এখন দেখার সামনে উপনির্বাচনে কার হাতে থাকে করিমপুরের রাশ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!