এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বুথে বসতে বাধা বিজেপি এজেন্টকে, সংঘর্ষে তৃণমূল- বিজেপি!

বুথে বসতে বাধা বিজেপি এজেন্টকে, সংঘর্ষে তৃণমূল- বিজেপি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –বিধানসভা নির্বাচন শুরু হওয়ার অনেক আগে থেকেই এই নির্বাচন যাতে অবাধ এবং শান্তিপূর্ণ হয়, তার জন্য কমিশনের কড়া পদক্ষেপ গ্রহণ করা উচিত বলে আবেদন করতে দেখা গিয়েছিল বিরোধী রাজনৈতিক দলগুলোকে। এক্ষেত্রে কেন্দ্রীয় বাহিনী দিয়ে যাতে নির্বাচন করানো হয়, তার জন্য আবেদন করেছিল ভারতীয় জনতা পার্টি। আর সেই মত রাজ্যের প্রতিটি নির্বাচনে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করছে নির্বাচন কমিশন।

ইতিমধ্যেই তিনটি ধাপে এই নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ চতুর্থ দফার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কিন্তু চতুর্থ দফার নির্বাচনে বিভিন্ন বিক্ষিপ্ত অশান্তির খবর সামনে আসতে শুরু করেছে। আর এবার বিজেপির এজেন্টকে বসতে বাধা দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকা জুড়ে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন নির্বাচন শুরুর আগে বালি বিধানসভার অন্তর্গত 64 নম্বর বুথে বেলুড়ের লালবাবা কলেজে তৃণমূল-বিজেপি সংঘর্ষ তৈরি হয়। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়, তাদের এজেন্টকে বুথে বসতে বাধা দেওয়া হচ্ছে। আর এরপরই তৃণমূল কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে ভারতীয় জনতা পার্টি। পরিস্থিতি যখন উত্তপ্ত হতে শুরু করে, তখন পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী এসে সেই পরিস্থিতি মোকাবিলা করার চেষ্টা করে। পরবর্তীতে দুই পক্ষের এজেন্টকেই বুথে বসানো হয়।

বিশ্লেষকদের দাবি, অভিযোগ-পাল্টা অভিযোগকে কেন্দ্র করে এমনিতেই নির্বাচনের সময় উত্তপ্ত থাকে পরিবেশ। কিন্তু যাতে তেমন কোনো অশান্তির ঘটনা না ঘটে, তার জন্য প্রথম থেকেই সচেষ্ট নির্বাচন কমিশন। কিন্তু তার মধ্যেও যেভাবে ছোটখাটো সংঘর্ষের ঘটনা নজরে আসছে, তাতে তা বন্ধ করতেও তৎপর হতে দেখা যাচ্ছে কমিশনকে। আর সেই মত করেই এবার বালি বিধানসভা কেন্দ্রে তৃণমূল-বিজেপি সংঘর্ষ তৈরি হতে না হতেই তা বন্ধ করতে উদ্যত হল কেন্দ্রীয় বাহিনী। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!