এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বুথে ঢুকতে বাধা, কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় হেভিওয়েট তৃণমূল প্রার্থী!

বুথে ঢুকতে বাধা, কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় হেভিওয়েট তৃণমূল প্রার্থী!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট -বারবার কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ তুলতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। চতুর্থ দফার নির্বাচনে চারজন মানুষের মৃত্যুর পর সেই কেন্দ্রীয় বাহিনীর দিকে অভিযোগ তুলেছিলেন তৃণমূলের নেতা নেত্রীরা। তবে পঞ্চম দফার নির্বাচনে সেই অভিযোগ অব্যাহত রইল। ইতিমধ্যেই কামারহাটি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর কথা কাটাকাটির খবর সামনে এসেছে। আর সেই একই ঘটনা ঘটল বিধাননগর কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজিত বসুর সাথে। যেখানে একটি বুথে প্রবেশের ক্ষেত্রে বাধা দেওয়া হয়েছে এই তৃনমূল প্রার্থীকে বলে অভিযোগ। যে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

 

জানা গেছে, আজ পঞ্চম দফায় বিধাননগর বিধানসভা কেন্দ্রে নির্বাচন। যেখানে তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে। এখানে তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজিত বসু এদিন সকাল সকাল বাড়ি থেকে পুজো দিয়ে বেরিয়ে পড়েন। কিন্তু কালিন্দির বুথে প্রবেশ করার সাথে সাথেই তিনি বাধা পান। আর এরপরই কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে তার তরজা তৈরি হতে দেখা যায়।

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বাকবিতণ্ডা নতুন কিছু নয়। কিন্তু পঞ্চম দফার ভোটে একেবারে প্রার্থীদের সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর বচসা নয়া নজির স্থাপন করেছে। মদন মিত্রের পর এবার সুজিত বসুর ক্ষেত্রে সেই একই ঘটনা ঘটায় উত্তপ্ত হয়ে উঠল রাজ্য রাজনীতি। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!