এখন পড়ছেন
হোম > অন্যান্য > ফেল পরে যাবে জিও-এয়ারটেল-ভোডাফোন! এমনই নজরকাড়া প্ল্যান নিয়ে হাজির হল BSNL, জানুন বিস্তারে

ফেল পরে যাবে জিও-এয়ারটেল-ভোডাফোন! এমনই নজরকাড়া প্ল্যান নিয়ে হাজির হল BSNL, জানুন বিস্তারে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনার পরিবর্তিত পরিস্থিতির কথা মাথায় রেখেই প্রতিযোগিতার বাজারে নিত্যনতুন প্যাক নিয়ে হাজির হচ্ছে নানা টেলিকম কোম্পানি। এদের মধ্যে যদিও জিও এগিয়ে আছে বলে মনে করছেন অনেকেই, তবে অন্যান্য কোম্পানিগুলো যে হাল ছাড়তে রাজি নয়, সেই কথাও বলতে শোনা গেছে অনেককেই। তাই অনলাইনে পড়ুয়াদের ক্লাস হোক বা ওয়ার্ক ফ্রম হোম বা মোবাইল বিলাসিতা, কোন ক্ষেত্রেই প্রতিযোগিতা ছাড়া এক ইঞ্চি জমিও ছাড়তে রাজি নয় কেউ।

এক্ষেত্রে প্রতিযোগিতায় টক্কর দিতে নতুন নতুন অফার নিয়ে হাজির হয়েছে এয়ারটেল থেকে জিও। তবে এবার প্রজাতন্ত্র দিবসের বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে BSNL। তবে এর ঝুলিতে আছে কি কি প্ল্যান? দেখে নেওয়া যাক একনজরে। ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দুটি নতুন প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর সঙ্গে সঙ্গে একটি নতুন প্ল্যানও এনেছে বলেই জানা গেছে। যার মধ্যে রয়েছে ২,৩৯৯ টাকা এবং ১.৯৯৯ টাকার প্ল্যান।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা গেছে, কোম্পানির তরফে এই দুটি প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানো হয়েছে। সেইসঙ্গে STV ৩৯৮ এর ক্ষেত্রে ৩০ দিনের ভ্যালিডিটি চালু করা হয়েছে। বস্তুত, এই প্ল্যানের ফলে গ্রাহকদের প্রতিদিন কল করার জন্য যে ২৫০ মিনিটের সীমিত সময়সীমা ছিল, এই তিনটি প্ল্যানের সাথে তার লিমিট সরিয়ে দেওয়া হয়েছে। ফলে গ্রাহক এবার থেকে সম্পূর্ণ আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন বলেই জানান হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, যেখানে ১৯৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ছিল ১ বছর, সেখানে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে এই প্ল্যানের মেয়াদ আরো তিন সপ্তাহ পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছিল। ফলে এই প্ল্যানের বৈধতা এখন ৩৮৬ দিন হয়েছে। সেইসঙ্গে অতিরিক্ত বৈধতার সাথে অফারটি চলতি বছরের ৩১ জানুয়ারি পর্যন্ত পাওয়া যাবে। অন্যদিকে, ২৩৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ১ বছরের সঙ্গে ৭২ দিন পর্যন্ত বাড়ানো হয়েছে। ফলে মোট বৈধতা থাকবে ৪৩৭ দিন। তবে এই অফার চলতি বছরের মার্চ মাস পর্যন্ত পাওয়া যাবে বলে জানান হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!