এখন পড়ছেন
হোম > জাতীয় > সাতসকালেই বড়সড় সুখবর গেরুয়া শিবিরের সমর্থকদের জন্য! দিলেন স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

সাতসকালেই বড়সড় সুখবর গেরুয়া শিবিরের সমর্থকদের জন্য! দিলেন স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশে করোনা হানা অব্যাহত। সাধারণ মানুষের ঘর থেকে শুরু করে তা ঢুকে পড়েছে খাস মন্ত্রীদের অন্দরমহলে। সেই সঙ্গে একাধিক হেভিওয়েট নেতা মন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। বাদ যায়নি জীবনের বলিদান পর্যন্ত। বিজেপি শিবিরে এমনই এক মন্ত্রীর করোনা আক্রান্তের খবর পাওয়া গেছিল কিছুদিন আগে। তবে ইতিমধ্যে তাঁর কাছ থেকে সুখবরও শোনা গেলো।

গত ২রা আগস্ট বিজেপি মন্ত্রী অমিত শাহ জানিয়েছিলেন, করোনা ভাইরাসে আক্রান্ত তিনি। চিকিৎসকের পরামর্শে তখন হাসপাতালে ভরতি হয়েছিলেন তিনি। তারপর গত ১৪শে আগস্ট করোনামুক্ত হওয়ার কথা নিজেই টুইট করে জানিয়েছিলেন তিনি। টুইটারে তিনি জানান, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই তিনি ঈশ্বরকে অনেক ধন্যবাদ জানাচ্ছেন। এর পাশাপাশি এই সময় তাঁর আর তাঁর পরিবারের পাশে থেকে যাঁরা নিয়মিত সাহস জুগিয়েছেন, ওনার স্বাস্থ্যের খবর নিয়েছেন, তাঁদেরও অসংখ্য ধন্যবাদ জানিয়েছিলেন তিনি। তবে সেই সময় আপাতত চিকিৎসকদের পরামর্শে কয়েকদিন হোম আইসোলেশনেই থাকবেন বলে ঠিক করেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে তা বেশিদিন স্থায়ী হয়নি। তার দিন চারেক পরই ফের অসুস্থ হয়ে পড়েন কেন্দ্রীয়মন্ত্রী। শ্বাসকষ্টের সমস্যায় পড়েন তিনি। পোস্ট কোভিড কেয়ারের জন্য তাঁকে ১৮ই আগস্ট ফের হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতালের তরফে তখন জানানো হয়েছিল যে, সংক্রমণ থেকে মুক্তি পেলেও এর পরবর্তীতে তাঁর শরীরে কিছু সমস্যা দেখা দিয়েছে। উপসর্গ হিসেবে ক্লান্তি, পেশীতে যন্ত্রণা প্রভৃতির কথা বলা হয়েছিল। চিকিৎসকদের মতে, কোভিড থেকে সেরে ওঠার পর এমন প্রবণতা অনেকেরই দেখা গিয়েছে। একইরকম সমস্যা অমিত শাহরও হয়েছে। তারপর থেকে তিনি টানা ভরতি ছিলেন এইমসের পোস্ট কোভিড কেয়ার ইউনিটে।

অবশেষে পুরোপুরি রোগমুক্ত হলে সোমবার সকালে চিকিৎসকরা তাঁকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নেন। এইমস হাসপাতালের তরফে এদিন জানানো হয়েছিল যে, অমিত শাহের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাই তাঁকে শীঘ্রই ছুটি দেওয়া হবে। এরপরই হসপিটাল থেকে নিষ্কৃতি পান তিনি। এতদিনের এত জনের এত শুভকামনার ফল পেয়েছেন বলেই মনে করছেন তিনি। তবে তাঁর সুস্থতার খবরে তাই আপাতত গেরুয়া গোষ্ঠীতে স্বস্তি ফিরেছে বলেই মনে হচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!