এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রিগেডের মঞ্চ থেকে তৃণমূলের বিরুদ্ধে ভয়াবহ দুর্নীতির অভিযোগ, নয়া স্লোগান তুললেন লকেট!

ব্রিগেডের মঞ্চ থেকে তৃণমূলের বিরুদ্ধে ভয়াবহ দুর্নীতির অভিযোগ, নয়া স্লোগান তুললেন লকেট!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট ইতিমধ্যেই প্রকাশ হয়ে গিয়েছে। শাসক দল তৃণমূল কংগ্রেস প্রতিটি বিধানসভা কেন্দ্রের প্রার্থী তালিকা ঘোষণা করেছে। প্রথম দুই দফা ভোটের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে ভারতীয় জনতা পার্টি। আর এই পরিস্থিতিতে নির্বাচন ঘোষণা হওয়ার পরবর্তীতে নিজেদের পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী আজ ব্রিগেডে সভা করছে ভারতীয় জনতা পার্টি। আর সেই সভা থেকেই তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে সরব হলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

যেখানে “বাংলা নিজের মেয়েকেই চায়” এই বিজ্ঞাপনের জন্য 15 কোটি টাকা খরচ হয়েছে বলে অভিযোগ করতে দেখা গেল তাকে। পাশাপাশি এত টাকা কোথা থেকে এল, তা নিয়েও প্রশ্ন ছুড়ে দিয়েছেন তিনি। বলা বাহুল্য, এবারের নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে চাপে রাখতে একদিকে দুর্নীতি এবং অন্যদিকে অনুন্নয়নকে প্রধান হাতিয়ার করতে চলেছে ভারতীয় জনতা পার্টি। আর ব্রিগেডের মঞ্চ থেকে সেই একই কথা শোনা গেল বিজেপি নেতা নেত্রীদের গলায়।

এদিন বক্তব্য রাখতে উঠে এই ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, “বাংলার মেয়ে বিজ্ঞাপনের জন্য এত টাকা কোথা থেকে আসে? বিজ্ঞাপনে 15 কোটি, দিদির পায়ে হাওয়াই চটি।” অর্থাৎ একদিকে দুর্নীতি এবং অন্যদিকে তৃণমূলের এই “বাংলা নিজের মেয়েকেই চায়” স্লোগান নিয়ে কটাক্ষ করে রীতিমত শোরগোল তুলে দিলেন লকেট চট্টোপাধ্যায়। যা আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির কাছে বড় ইস্যু হতে চলেছে বলেই মনে করছেন একাংশ।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশ্লেষকরা বলছেন, সততার প্রতিমূর্তি হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে প্রচার করে তৃণমূল কংগ্রেস। কিন্তু সারদা থেকে নারদা, বিভিন্ন ঘটনায় বারবার অস্বস্তি বেড়েছে তৃণমূল নেতৃত্বের। আর এই ঘটনাকে সামনে রেখে প্রচার করে তৃণমূল নেত্রী আর সততার প্রতিমূর্তি নেই বলে অভিযোগ করতে দেখা গেছে ভারতীয় জনতা পার্টিকে।

সামনে বিধানসভা নির্বাচন। বিজেপির লক্ষ্য বাংলা দখল করা। আর তাই ব্রিগেড সমাবেশ থেকে এই ব্যাপারে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। স্বাভাবিক ভাবেই লকেট চট্টোপাধ্যায়ের এই ধরনের মন্তব্যের পরিপ্রেক্ষিতে তৃণমূলের পক্ষ থেকে পাল্টা কোনো প্রতিক্রিয়া আসে কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!