এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রিগেড সমাবেশ থেকে সোনার বাংলার ডাক লকেটের, জেনে নিন

ব্রিগেড সমাবেশ থেকে সোনার বাংলার ডাক লকেটের, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিজেপি ক্ষমতায় আসলে সোনার বাংলা গঠন করা হবে, ইতিমধ্যেই এই প্রতিশ্রুতি দিতে শুরু করেছেন গেরুয়া শিবিরের নেতা নেত্রীরা। পাল্টা তৃণমূলের পক্ষ থেকে আক্রমণ করে বলা হচ্ছে, আগে সোনার ভারত তৈরি করুন, তারপরে সোনার বাংলা তৈরি করবেন। কিন্তু এবার নির্বাচনে নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পর ব্রিগেড সমাবেশের মঞ্চ থেকে সেই সোনার বাংলা গঠনের ডাক দিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। পাশাপাশি আগামী বিধানসভা নির্বাচনে বিজেপিই যে বাংলা দখল করবে, সেই ব্যাপারে নিশ্চিত তিনি।

বস্তুত, আজ বিজেপির পক্ষ থেকে কলকাতা ব্রিগেড সমাবেশের আয়োজন করা হয়েছে। যেখানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী। আর সেই সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে সোনার বাংলা গঠনের আহ্বান জানান বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, “ব্রিগেডে মানুষের সুনামি আসছে। আগের ব্রিগেডে দিদিমনির সহযোগিতায় লোক এসেছিল। 34 বছরে কিছু করতে পারেনি বাম-কংগ্রেস। 2021 এ সোনার বাংলা। আমরা লড়ব, জিতব।” অর্থাৎ একদিকে যেমন জয়ের বার্তা, ঠিক তেমনই বিজেপি ক্ষমতায় আসলে সোনার বাংলা গঠন করা হবে বলে ব্রিগেড সমাবেশ থেকেই বুঝিয়ে দেওয়ার চেষ্টা করলেন লকেট চট্টোপাধ্যায়।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিশ্লেষকরা বলছেন, সোনার বাংলা বনাম সোনার ভারত নিয়ে বিজেপি এবং তৃণমূলের মধ্যে তরজা নতুন কিছু নয়। নির্বাচনে নির্ঘণ্ট ঘোষণা হওয়ার আগে থেকেই বাংলায় বিজেপির কেন্দ্রীয় নেতারা এসে সোনার বাংলা গঠনের প্রতিশ্রুতি দিয়েছেন। যার পাল্টা তৃণমূলের পক্ষ থেকে কটাক্ষ করা হয়েছে, ভারতীয় জনতা পার্টিকে। বিজেপির আমলে উত্তরপ্রদেশ থেকে শুরু করে বিহার কোনো রাজ্য সুরক্ষিত নয়, তাই বিজেপি যদি বাংলায় আসে, তাহলে তারা বাংলা কেউ শেষ করে দেবে বলে গেরুয়া শিবিরকে আক্রমণ করেছে ঘাসফুল শিবির।

আর এই পরিস্থিতিতে পাল্টা রাজ্যের আইন শৃঙ্খলা ব্যবস্থাকে প্রশ্নচিহ্নের মুখে দিয়ে বিজেপি ক্ষমতায় আসলে সুশাসন দেওয়া হবে বলে দাবি করতে দেখা যাচ্ছে বিজেপি নেতা নেত্রীদের। এদিকে নির্বাচনে নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পর আজ ব্রিগেড সমাবেশ থেকে বক্তব্য রাখতে উঠে সেই সোনার বাংলা গঠনের আহ্বান জানিয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল তুলে দিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!