এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News,তৃণমূলকে চ্যালেঞ্জ করে রাজ্য সফরের পূর্বে বিশেষ ভিডিও বার্তা ও টুইট প্রধানমন্ত্রীর

Breaking News,তৃণমূলকে চ্যালেঞ্জ করে রাজ্য সফরের পূর্বে বিশেষ ভিডিও বার্তা ও টুইট প্রধানমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ খড়্গপুরের জনসভায় যোগদান করছেন তিনি। রাজ্য সফরের পূর্বে বিশেষ ভিডিওবার্তা প্রকাশ করলেন প্রধানমন্ত্রী। এই ভিডিওবার্তায় তিনি জানিয়েছেন যে, বাংলায় বিজেপি জয়লাভ করবেই। এরপর মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে তিনি জানিয়েছেন যে, মুখ্যমন্ত্রী(দিদি) খেলতেই থাকুন, বাংলার মানুষের স্মৃতিশক্তি প্রখর। আবার, টুইট বার্তায়ও তিনি জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এক বিশেষ ভিডিও বার্তা প্রকাশ করেছেন। এই ভিডিওবার্তায় তিনি জানিয়েছেন যে, বাংলায় বিজেপির জয় হবেই। ইতিপূর্বে গত বৃহস্পতিবার পুরুলিয়ায় একটি জনসভায় যোগদান করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই জনসভায় কাঙ্খিত লোক সমাগম হয়েছিল। জনসভার ভিড়ের ভিডিও পোস্ট করে তিনি দাবি করেছেন, আগামী বিধানসভা নির্বাচনে বিজেপির জয়লাভ নিশ্চিত।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ভিডিওতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে বলেছেন,” দিদি আপনি খেলতে থাকুন, বাংলার মানুষের স্মৃতিশক্তি অনেক প্রখর।” প্রধানমন্ত্রী জানিয়েছেন, রাজ্যের মানুষ এটা জানেন যে, গাড়ি থেকে নেমে কতজনকে ধমক দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। রাজ্যের মানুষ জানেন যে, মুখ্যমন্ত্রী দেশের সেনার উপর ক্ষমতাচ্যুত করার অভিযোগ এনেছিলেন। রাজ্যের মানুষ জানেন যে, পুলওয়ামার শহীদদের পাশে না দাঁড়িয়ে কার পাশে দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী। এরপরই প্রধানমন্ত্রী বলেছেন যে, বাংলায় বিজেপির জয়লাভ হবেই।

অন্যদিকে, বঙ্গ সফরের পূর্বে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যে টুইটে তিনি জানিয়েছেন যে, বিজেপি’র জয়ের পর উন্নয়নের যুগের সূচনা হবে। অন্যদিকে আগামী রবিবার ইশতেহার প্রকাশ করতে চলেছে বিজেপি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর উপস্থিতিতে।

আবার, গত বৃহস্পতিবার পুরুলিয়ার জনসভা থেকে প্রধানমন্ত্রীকে বলতে শোনা গিয়েছিল যে, আগামী ২ রা মের পর ২০০ আসন নিয়ে বাংলায় ক্ষমতা দখল করবে বিজেপি। মুখ্যমন্ত্রীর কাছে তাঁর কাজের হিসেব চেয়েছিলেন প্রধানমন্ত্রী। তিনি অভিযোগ করেছিলেন যে, এত বছর ধরে রাজত্ব করে একটি সেতুও বানাতে পারেননি মুখ্যমন্ত্রী। চুরির খেলা আর বেশিদিন চলবে না। অনুপ্রবেশকারীরা, মাফিয়ারা ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে। বিজেপি সরকার গড়া হলে অত্যাচারীদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করা হবে। প্রধানমন্ত্রী জানিয়েছিলেন, এবার আর ভয় নেই, এবার শুধুই জয়।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!