এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, শেষ হলো রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ? কি উঠে এলো সামনে?

Breaking News, শেষ হলো রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ? কি উঠে এলো সামনে?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ প্রায় দেড় ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হলো রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। এরপর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে এলেন সিবিআই আধিকারিকেরা। রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বয়ান রেকর্ড করা হয়েছে। সিবিআই সূত্রে জানা গেছে যে, প্রথম আধঘন্টা তাঁকে সাধারণ প্রশ্ন করা হয়েছিল। এরপর তাঁকে তাঁর বিদেশের ব্যাংক অ্যাকাউন্ট বিষয়ে প্রশ্ন করা হয়।

রুজিরা বন্দ্যোপাধ্যায়কে তাঁর ব্যাংককের ব্যাংক অ্যাকাউন্ট বিষয়ে একাধিক প্রশ্ন করা হয়েছিল। তবে অধিকাংশ প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে গিয়েছেন বলে জানা যাচ্ছে। সূত্রে জানা গেছে, বেশিরভাগ প্রশ্নের উত্তরে রুজিরা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, তিনি জানেন না, এ বিষয়ে তিনি কিছু বলতে পারবেন না, কিংবা এ বিষয়ে কিছু খবর নেই এসব।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ব্যাংককে তাঁর একটি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে সন্দেহজনক লেনদেন নিয়ে তাঁকে একাধিক প্রশ্ন করেছিলেন গোয়েন্দারা। জানা গেছে, তাঁর সঙ্গে কথাবার্তার সময়ে নিজাম প্যালেসে সিবিআই দপ্তরের আধিকারিকদের সঙ্গেও ফোনে একাধিকবার যোগাযোগ করেছিলেন গোয়েন্দারা। রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যর সারমর্ম নিয়ে আজ নিজাম প্যালেসে সিবিআই আধিকারিকদের বৈঠক আছে। এরপর এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে, বলে জানা যাচ্ছে।

রুজিরা বন্দ্যোপাধ্যায়ের জবাবে সিবিআই আধিকারিকেরা সন্তুষ্ট কিনা? সে বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি। তদন্তের স্বার্থেই এ বিষয়ে সংবাদমাধ্যমে কোন কিছু জানান নি গোয়েন্দা আধিকারিকেরা। আজ নিজাম প্যালেসে ডিআইজি পদমর্যাদার আধিকারিকের সঙ্গে আলোচনার পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। এই জেরা পর্ব যাতে রাজনৈতিক প্রচারে ব্যবহার করতে না পারে, তার জন্য সর্বোচ্চ সতর্কতা গ্রহণ করেছে সিবিআই।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!