এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, সম কাজে সম বেতনের দাবিতে আন্দোলন পার্শ্বশিক্ষকদের

Breaking News, সম কাজে সম বেতনের দাবিতে আন্দোলন পার্শ্বশিক্ষকদের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  সম কাজে সম বেতন দাবিতে সঙ্ঘবদ্ধ হয়েছেন রাজ্যের পার্শ্ব শিক্ষকেরা। পার্শ্ব শিক্ষকদের সঙ্গে সঙ্গে পার্টটাইম শিক্ষক, কম্পিউটার শিক্ষক, শিক্ষাবন্ধু সকলে সমবেত হলেন শহীদ মিনারে। বেতন বৃদ্ধির দাবিতে এক ছাতার তলায় এসেছেন একাধিক শিক্ষক সংগঠন। শহীদ মিনার থেকে এখন তাঁরা এগিয়ে চলেছেন নবান্ন অভিযানে। পুলিশের পক্ষ থেকে তাদের বারবার বাধা দেয়া হচ্ছে।

পার্শ্বশিক্ষক, কম্পিউটার শিক্ষক, অস্থায়ী শিক্ষক, শিক্ষাবন্ধু সকলেই বেতন বৃদ্ধির দাবিতে সঙ্ঘবদ্ধ হয়েছেন শহীদ মিনারে। ইতিপূর্বে, একাধিক বার বেতন বৃদ্ধির দাবিতে আন্দোলন চালিয়ে আসছেন তাঁরা বিভিন্ন ব্যানারে। এবার তাঁরা সংঘবদ্ধ হয়ে ঐক্যবদ্ধ শিক্ষক সংগঠন তৈরি করে আন্দোলনে নেমেছেন। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী নবান্ন অভিযানের দিকে অগ্রসর হচ্ছেন তাঁরা।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

পুলিশ তাঁদের পদে পদে বাধা দিচ্ছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই অভিযানের জন্য তাঁরা কোন অনুমতি নেন নি। একারণেই তাদের বারবার বাধা দিচ্ছে পুলিশ। তবে, পুলিশের বাধা কে সরিয়ে দিয়ে ক্রমশ এগিয়ে চলেছেন শিক্ষকেরা। সম্প্রতি তাঁরা রেড রোডের দিকে এগিয়ে চলছেন। পুলিশ তাঁদের রুখতে হিমশিম খেয়ে যাচ্ছে।

এভাবে, আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে পার্শ্ব শিক্ষক ও অস্থায়ী শিক্ষকদের এই আন্দোলন যথেষ্ট অস্বস্তিতে ফেলেছে শাসকদল তৃণমূলকে। দীর্ঘদিন ধরে তাঁরা বেতন বৃদ্ধির জন্য আন্দোলন চালিয়ে যাচ্ছেন। তাঁরা অভিযোগ করেছেন, তাঁরা যে বেতন পাচ্ছেন, সেই বেতন যৎসামান্য। অথচ একই কাজ করে তাঁদের চেয়ে কয়েকগুণ বেশি বেতন পাচ্ছেন স্কুলের স্থায়ী শিক্ষকরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!