এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, রাজ্যের উত্তপ্ত পরিস্থিতি নিয়ে আবার টুইট করলেন রাজ্যপাল

Breaking News, রাজ্যের উত্তপ্ত পরিস্থিতি নিয়ে আবার টুইট করলেন রাজ্যপাল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই রাজ্যের স্থানে স্থানে বিক্ষিপ্ত হিংসার ঘটনা বারবার সামনে আসতে শুরু করেছে। বাড়িঘর, দোকানপাট ভাঙচুর, অগ্নিসংযোগ, বোমাবাজি, মারধোর, এমনকি হত্যার ঘটনাও ঘটতে শুরু করেছে। রাজ্যের এই পরিস্থিতি নিয়ে গতকাল উদ্বেগ প্রকাশ করে টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনকর। আজ, এ বিষয় নিয়ে আবার টুইট করলেন তিনি। মুখ্যমন্ত্রীর শপথ গ্রহণের অব্যবহিত পূর্বেই রাজ্যপালের এই টুইট যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই রাজনৈতিক মহলের দাবি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ টুইট করে রাজ্যপাল জগদীপ ধনকর জানালেন, নির্বাচনের পর থেকে ধারাবাহিক হৃদয় বিদারক যে সমস্ত হিংসার রিপোর্ট সামনে আসতে শুরু করেছে, তাতে উদ্বিগ্ন বোধ করছেন তিনি। এই ধরনের হিংসার ঘটনা গণতন্ত্রের পক্ষে লজ্জাজনক। আইন-শৃঙ্খলার পরিস্থিতি যেভাবে ভেঙে পড়েছে, তাতে এই ধরনের ঘটনাকে উপেক্ষা করা বা উৎসাহ দেওয়া কাম্য নয়। রাজ্যপাল তাঁর এই টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কলকাতা পুলিশ, পশ্চিমবঙ্গ পুলিশকে ট্যাগ করেছেন।

অন্যদিকে, গতকাল রাজ্যের পরিস্থিতি নিয়ে রাজ্যপালকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গতকাল রাজ্যপাল টুইট করে জানিয়েছেন যে, রাজ্যের আইন শৃঙ্খলার পরিস্থিতি নিয়ে যথেষ্ট উদ্বেগে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীকে তিনি জানিয়েছেন যে, রাজ্যে লুটপাট, ভাঙচুর, খুন, হিংসার ঘটনা ঘটেই চলেছে। এ সমস্ত কিছু বন্ধ করা উচিত। আবার, রাজ্যের ভোট পরবর্তী পরিস্থিতির বিষয়ে রাজ্য সরকারের কাছে চিঠি পাঠিয়ে রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!