এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে রাজ্যপালকে ফোন প্রধানমন্ত্রীর

Breaking News, রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে রাজ্যপালকে ফোন প্রধানমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই রাজ্যের স্থানে স্থানে সংঘর্ষ, বোমাবাজি, মারধর, খুনখারাপির মতো ঘটনা ঘটতে শুরু করেছে। রাজ্যের এই পরিস্থিতি নিয়ে রাজ্যপালের কাছে গতকাল অভিযোগ করেছেন বিজেপি নেতৃত্ব। এবার রাজ্যপালকে ফোন করে রাজ্যের পরিস্থিতির ব্যাপারে খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজ্যপাল এই বিষয়টি টুইট করে জানিয়েছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজ্যপাল জগদীপ ধনকর টুইট করে জানালেন যে, রাজ্যের সাম্প্রতিক আইনশৃঙ্খলার পরিস্থিতি নিয়ে আজ ফোন করে উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজ্যের পরিস্থিতি নিয়ে অত্যন্ত বিচলিত হয়ে পড়েছেন প্রধানমন্ত্রী। রাজ্যে যেভাবে ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাট, হত্যার ঘটনা ঘটেই চলেছে, সে কথা তিনি প্রধানমন্ত্রীর দপ্তরকে জানিয়েছেন। তিনি আশা করছেন যে, এ বিষয়ে উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে, নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই বিজেপি কর্মীদের মারধর, অত্যাচার, বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর, এমনকি হত্যা পর্যন্ত করা হচ্ছে। এ বিষয় নিয়ে রাজ্যপালের কাছে অভিযোগ করেন বিজেপি নেতৃত্ব। এরপর রাজ্যপাল রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। প্রশাসনকে দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন তিনি। এরপর আজ রাজ্যপালকে ফোন করে রাজ্যের আইন-শৃঙ্খলার পরিস্থিতির ব্যাপারে খোঁজখবর নিলেন স্বয়ং প্রধানমন্ত্রী। বিষয়টি যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন একাধিক রাজনৈতিক বিশ্লেষক।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!