এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News, রাজীব কুমারকে নিয়ে চলা মামলার শুনানি সুপ্রিম কোর্টে

Breaking News, রাজীব কুমারকে নিয়ে চলা মামলার শুনানি সুপ্রিম কোর্টে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ একদিকে যেমন কয়লা পাচার কাণ্ডের তদন্তে জিজ্ঞাসাবাদ করতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাচ্ছেন সিবিআই আধিকারিকেরা। অন্যদিকে, তেমনি আজই রয়েছে কলকাতার প্রাক্তন পুলিশকর্তা রাজীব কুমারকে নিয়ে চলা মামলার শুনানি সুপ্রিম কোর্টে। এই দুই ঘটনাতেই সরগরম রাজ্য রাজনীতি।

প্রসঙ্গত, কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে সিবিআই হেফাজাতে চেয়ে সুপ্রিম কোর্টে সিবিআই গত ২০২০ সালে এক মামলা দায়ের করেছিল। জানা যাচ্ছে, আজ এই মামলার শুনানি হতে চলেছে। প্রসঙ্গত, গত ২০১৯ সালে সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে সিবিআই শিলংয়ে জেরা করেছিল প্রাক্তন পুলিশকর্তা রাজীব কুমারকে। তবে, অভিযোগ উঠেছিল বহু তথ্য গোপন করেছেন তিনি এজন্য আবার তাঁকে জেরা করতে চেয়েছে সিবিআই।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিকে সারদা মামলার তদন্তে সিবিআইকে সহযোগিতা করার শর্ত দিয়ে রাজীব কুমারকে জামিন দিয়েছিল কলকাতা হাইকোর্ট। তবে, অভিযোগ উঠেছে তদন্তে সহযোগিতা করেননি রাজীব কুমার। সুপ্রিম কোর্টে এ বিষয় নিয়ে একটি হলফনামা জারি করেছে সিবিআই। ২৭৭ পাতার এই হলফনামায় সিবিআইয়ের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যে, বারবার রাজীব কুমার সারদার টাকা নেওয়া কয়েকজন উচ্চপদস্থ ব্যক্তিদের আড়াল করার চেষ্টা করছেন।

রাজীব কুমারকে হেফাজতে নিতে গত ২০১৯ সালে কলকাতায় এসেছিল সিবিআই। তবে, ধরা দেননি রাজীব কুমার। অভিযোগ উঠেছে সুপ্রিম কোর্টের নির্দেশ পর্যন্ত তিনি অমান্য করেছেন। রাজীব কুমারকে ধরতে গেলে কেন্দ্র ও রাজ্যের সঙ্ঘাত চরমে উঠে। তীব্র রাজনৈতিক তরজার সৃষ্টি হয়। আজ হতে চলছে তাঁকে নিয়ে চলা মামলার শুনানি সুপ্রিম কোর্টে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!