এখন পড়ছেন
হোম > জাতীয় > BREAKING NEWS: পুজোর আগেই মহাধমকা! আগামী ৭ দিনেই সরকারি কর্মীদের অ্যাকাউন্টে ঢুকছে মোটা বোনাস

BREAKING NEWS: পুজোর আগেই মহাধমকা! আগামী ৭ দিনেই সরকারি কর্মীদের অ্যাকাউন্টে ঢুকছে মোটা বোনাস



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা আবহে চারিদিকে শুধুমাত্র আশঙ্কার খবর, দিনকের দিন বাড়ছে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। পুজোতেও ঘরবাড়ি হয়ে থাকতে চলেছেন সবাই।কিন্তু এর মধ্যেই কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের জন্য বড়সড় সুখবর নিয়ে এলো।

জানা যাচ্ছে, আগের সপ্তাহেই ‘লিভ ট্রাভেল অ্যালাওয়েন্স’-এর ঘোষণা করেই থেমে যেতে রাজি নয় কেন্দ্র সরকার আর তাই এদিন কেন্দ্রীয় সরকারি কর্মীদের উৎসব বোনাস ঘোষণা করল সরকার। আজ বুধবার কেন্দ্রীয় মন্ত্রিসভা দ্বারা অনুমোদিত হয়েছে এই বোনাস যে কারণেই এদিন এই খুশির খবর ঘোষণা করলেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে এর দ্বারা ৩ হাজার ৭৩৭ কোটি টাকা খরচ হবে সরকারের। ‘প্রোডাক্টিভিটি’ ও ‘নন প্রোডাক্টিভিটি’ এই দুই ধরণের বোনাসের সুবিধা পাবেন প্রায় ৩০ লক্ষ নন গেজেটেড কেন্দ্রীয় সরকারি কর্মী। আর ঘোষণার স্তাহে সাথেই কার্যকরী করতে আগামী এক সপ্তাহের মধ্যেই বোনাসের টাকা কর্মীদের হাতে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন জাভড়েকর।

করোনা আবহে ভেঙে পড়েছে অর্থনীতি, সরকারি তহবিলে পড়েছে ভাঁটা। অনেকেই আশঙ্কা করেছিলেন যে এবারে আর কোনোভাবেই হয়তো বোনাস পাওয়া যাবে না, কিন্তু সেই সব আশঙ্কাকে দূরে সরিয়ে সরকারি কর্মীদের বোনাস ঘোষণা করলো সরকার , যে কারণে খুশির হাওয়া সরকারি মহলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!