এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News, প্রধানমন্ত্রীর কাছে রিপোর্ট কার্ড প্রকাশের দাবি জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Breaking News, প্রধানমন্ত্রীর কাছে রিপোর্ট কার্ড প্রকাশের দাবি জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ জঙ্গল মহলে বক্তব্য রাখছেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ ঝাড়গ্রামে বিনপুরের জনসভাতে বক্তব্য রাখছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিনপুরের জনসভা থেকে প্রধান প্রতিপক্ষ বিজেপিকে প্রবল আক্রমণ করলেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায় জানালেন যে, বাংলা কখনোই বহিরাগতদের কাছে আত্মসমর্পণ করবে না। বাংলাকে কখনোই ভাতে মারতে পারবে না দিল্লি। তিনি জানান, উচ্চশিক্ষার জন্য ৪% সুদে ছাত্রদের ১০ লক্ষ টাকা দেয়া হবে। এছাড়া কৃষকদের একর প্রতি ১০ হাজার টাকা অর্থসাহায্য দেওয়া হবে।

বিজেপিকে তীব্র কটাক্ষ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানালেন যে, বিজেপির সভায় কোটি কোটি টাকা খরচ করে লোক আনা হচ্ছে। গত ২০১৯ সালে বিজেপি মানুষকে ভুল বুঝিয়েছিল। বিজেপির উন্নয়নের অর্থই হল বেকারত্ব ও গণধর্ষণ। পক্ষান্তরে তৃণমূলের লক্ষ হলো বাংলার প্রগতি, শান্তি ও উন্নতি। এরপর প্রধানমন্ত্রীকে তিনি রিপোর্ট কার্ড পেশ করার দাবি জানিয়েছেন। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি জানালেন, “মোদিজি, আপনার রিপোর্ট কার্ড কোথায়?”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে আজ এগরার জনসভা থেকে বিজেপিকে প্রবল আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেন, নির্বাচনের আগে বিজেপি বহিরাগতদের দিয়ে ভয় দেখাবে। বুথ দখলের চেষ্টা চালাবে। দলের কর্মীদের তিনি নির্দেশ দিয়েছেন, নির্বাচনের পর এক মাস ভোট বাক্স পাহারা দিয়ে রাখতে। কোনভাবেই যেন ভোট বাক্স লুঠ না করতে পারে। দলের কর্মীদের তিনি জানালেন যে, কুড়ি-পঁচিশ জনের দল বানাতে।

কেন্দ্রীয় ও রাজ্য পুলিশের কেউ তাদের চলে যেতে বললেও সেখানে থেকে যেতে। এছাড়া মুখ্যমন্ত্রী ইতিপূর্বে অভিযোগ করেছেন যে, ট্রেনে করে রাজ্যে বহিরাগতদের নিয়ে এসে ভোট লুঠের ষড়যন্ত্র করছে বিজেপি। তিনি অভিযোগ করেছেন, রেলমন্ত্রী রেলের অফিসারদের ডেকে এনে এই বহিরাগতদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!