এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, পরিবহন মন্ত্রকের দায়িত্ব নেবার পরই একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ফিরহাদ হাকিমের

Breaking News, পরিবহন মন্ত্রকের দায়িত্ব নেবার পরই একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ফিরহাদ হাকিমের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দীর্ঘ সময় ধরে মন্ত্রিসভায় গুরুত্বপূর্ণ দপ্তর সামলেছেন ফিরহাদ হাকিম। রাজ্যের পুর ও নগর উন্নয়ন দপ্তরের দায়িত্বে ছিলেন তিনি, সেইসঙ্গে কলকাতা পুরসভার মেয়রের দায়িত্বও পালন করেছিলেন তিনি। এবার তাঁর দপ্তর বদল করে করা হয়েছে। পরিবহন মন্ত্রী হবার একদিনের মধ্যেই বেশকিছু গুরুত্বপূর্ণ ঘোষণা করলেন ফিরহাদ হাকিম।

রাজ্যজুড়ে আংশিক লকডাউন জারির ফলে বিভিন্ন স্থানে যানবাহনের সমস্যা তৈরি হয়েছে। জ্বালানির ব্যাপক মূল্যবৃদ্ধি সমস্যাকে আরও বাড়িয়ে তুলেছে। এই পরিস্থিতিতে রাস্তায় যাতে পর্যাপ্ত পরিমাণে সরকারি বাস চলাচল করে, সে বিষয়ে বিশেষ নির্দেশ দিয়েছেন ফিরহাদ হাকিম। পরিবহন দপ্তরের আধিকারিকদের সঙ্গে আজ তিনি বৈঠকে যোগদান করেছিলেন। বৈঠকের পর গণমাধ্যমের সামনে তিনি জানিয়েছেন যে, বাস পরিবহন ও স্বাস্থ্য ভবন এর পক্ষ থেকে ডেডিকেটেড বাস সার্ভিসের ব্যবস্থা করা হবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বাস পরিবহন যতটা সম্ভব স্বাভাবিক রাখার চেষ্টা করবে প্রশাসন। তিনি জানালেন, কেন্দ্রীয় সরকার তেলের দাম বৃদ্ধি করবে ক্রমাগত, রাজ্য সরকারের ক্ষমতা নেই তেলের দাম নিয়ন্ত্রণ করার। তাই রাজ্য সরকার বৈদ্যুতিন যানবাহনের ওপর গুরুত্ব দেবার সিদ্ধান্ত নিয়েছে। আনতে চলেছে নতুন পরিকল্পনা। সম্প্রতি কলকাতা ও কলকাতায় নিকটস্থ যে সমস্ত স্থানে নতুন মেট্রো স্টেশন চালু হয়েছে। সেখানে সংযোগকারী অটো রুট নির্মাণের বিষয়ে দেখভালের নির্দেশ দিয়েছেন তিনি।

এর সঙ্গেই পরিবহণ কর্মীদের জন্য টিকাকরণ ক্যাম্পের আয়োজন করা হয়েছিল রাজ্য সরকারের পক্ষ থেকে। ময়দানে উদ্বোধন করা হয়েছে ভ্যাকসিনেশন ক্যাম্পের। পরিবহন কর্মীদের টিকাকরণের বিষয়ে দেখভাল করেছেন ফিরহাদ হাকিম। টিকাকরণের কাজে তদারকিও করতে দেখা গেছে তাঁকে। এককথায়, মুখ্যমন্ত্রীর বিশ্বস্ত ও অভিজ্ঞ সৈনিক হিসেবে নতুন দায়িত্ব লাভের প্রথম দিনেই মাঠে নেমে পড়েছেন ফিরহাদ হাকিম।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!