এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking news: মাদক কান্ডে হেভিওয়েট বিজেপি নেতার বাড়িতে পুলিশের হানা, তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে

Breaking news: মাদক কান্ডে হেভিওয়েট বিজেপি নেতার বাড়িতে পুলিশের হানা, তীব্র চাঞ্চল্য রাজনৈতিক মহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কিছুদিন ধরেই পারদ চড়ছে মাদক কান্ডে ধৃত পামেলা গোস্বামীর মুখে কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ বিজেপি নেতা রাকেশ সিংয়ের নাম আসায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গেরুয়া শিবিরের পাশাপাশি রাজনৈতিক মহলেও। প্রসংঙ্গত নিউ আলিপুর থেকে বিজেপি যুব নেত্রী পামেলা গোস্বামী ও তাঁর সঙ্গী প্রদীপ দেকে কয়েক লক্ষ টাকার কোকেনসহ গ্রেফতার করা হয় হাতেনাতে। এরপর আদালত  চত্বরে সাংবাদিকদের সাআমনে তাঁকে ফাআঁসানোর জন্য পামেলা রাকেশ সিংয়ের নাম করে।

ইতিমধ্যে মাদক কান্ডের তদন্তভার গ্রহণ করেছে লালবাজার গোয়েন্দা বিভাগ। আর তারপরেই রাকেশ সিং কে হাজিরা দেওয়ার জন্য ডেকে পাঠানো হয়। মঙ্গলবার বিকেল চারটে পর্যন্ত তাঁকে হাজিরা দেওয়ার জন্য সময় দেওয়া হয়। কিন্তু রাকেশ সিং জানিয়ে দেন ইমেলের মাধ্যমে যে তিনি দিল্লি থাকার দরুন আগামী দুদিন হাজিরা দিতে পারবেন না। পাশাপাশি তিনি নিজের প্রাণহানির আশংকা করে আইনজীবী ও কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীসহ লালবাজারে যাবেন বলে জানান।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর তারপরেই তীব্র চাঞ্চল্য আজ মহানগরের বুকে। মাদক মামলার বিজেপি নেতা রাকেশ সিংয়ের বাড়িতে পুলিশ হানা দেয়। যথারীতি তাঁর বাড়ির সামনে তীব্র উত্তেজনা সৃষ্টি হয়েছে। কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীদের সঙ্গে শুরু হয়েছে পুলিশের বাকবিতন্ডা। পুলিশকে ঢুকতে বাধা দেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, এই মুহূর্তে দিল্লি রয়েছেন বিজেপি নেতা রাকেশ সিং। কিন্তু তাঁর ছেলে বাড়িতে এবং তিনি জানিয়েছেন, কোন কাগজ না থাকলে পুলিশকে বাড়িতে ঢুকতে দেওয়া হবেনা। যথারীতি এই ঘটনায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

রাকেশ সিং অবশ্য আগেই জানিয়েছিলেন, তিনি তদন্তে সবরকম সাহায্য করবেন। তবে পামেলার যাবতীয় দাবি তিনি অস্বীকার করেছিলেন। বরং তিনি দাবি করেছেন, পুলিশি চাপের ফলে পামেলা তাঁর নাম মুখে এনেছে। তাই রাকেশ সিং হুঁশিয়ারি দেন, যদি তাঁর বিরুদ্ধে কোনো রকম দোষ প্রমাণিত না হয়, তাহলে তিনি পুলিশের বিরুদ্ধে মানহানির মামলা করবেন। আপাতত রাকেশ সিংয়ের বাড়িতে পুলিশ তদন্তের স্বার্থে ঢুকতে পারে কিনা সেদিকে নজর রাখবে ওয়াকিবহাল মহল। তবে এই ঘটনা যে গেরুয়া শিবিরকে আরও তাতিয়ে তুলবে সে কথা অনস্বীকার্য।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!