এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > Breaking News, লালা ঘনিষ্ঠ ব্যবসায়ীর একসঙ্গে তিনটি ফ্লাট সিল করলো ইডি

Breaking News, লালা ঘনিষ্ঠ ব্যবসায়ীর একসঙ্গে তিনটি ফ্লাট সিল করলো ইডি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গতকাল কয়লা পাচার কাণ্ডের তদন্তে কলকাতা, উত্তর ২৪ পরগনা, হুগলি সহ রাজ্যের ১২ টিরও বেশি স্থানে তল্লাশি অভিযান চালিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির একাধিক দল। গতকাল ব্যবসায়ী গনেশ বাগাড়িয়ার বাঙুর অ্যাভিনিউয়ে তিনটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়েছিলেন ইডির আধিকারিকেরা। যদিও ফ্লাটগুলি তালা বন্ধ ছিল। আজ তিনটি ফ্লাট সিল করে দিলেন ইডির আধিকারিকেরা। ইতিপূর্বে এখানে সিবিআই তল্লাশি হয়েছিল।

প্রসঙ্গত, ব্যবসায়ী গণেশ বাগড়িয়ার সঙ্গে কয়লা প্রচার কাণ্ডের মূল অভিযুক্ত অনুপ মাঝি বা লালার ঘনিষ্ঠ যোগাযোগ ছিল বলে গোয়েন্দারা জানতে পেরেছেন। গোয়েন্দা সূত্রের খবর, অনুম মাঝির কয়লা পাচারের টাকা কলকাতায় ব্যবসায় খাটাতেন গণেশ বাগাড়িয়া। তার মাধ্যমেই কয়লা পাচারের অবৈধ অর্থ পৌঁছে যেত প্রভাবশালীদের কাছে। এমনকি টলিউডে পর্যন্ত কয়লার টাকা খাটিয়েছিলেন ব্যবসায়ী গণেশ বাগড়িয়া, এমনটাই গোয়েন্দা সূত্রের খবর।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

তদন্ত শুরু হতেই দীর্ঘদিন ধরে নিখোঁজ ব্যবসায়ী গণেশ বাগড়িয়া। গতকাল তার বাঙুর অ্যাভিনিউয়ের তিন ফ্ল্যাটে যায় ইডি। কিন্তু সেখানে দেখা মেলেনি তার বাড়ির লোকজনের। একাধিকবার ফোন করেও তাদের পাওয়া যায়নি। আজ তার তালাবন্ধ ফ্ল্যাটগুলো সিল করে নোটিশ দিয়ে গেলেন ইডির আধিকারিকেরা। ইডির পক্ষ থেকে জানানো হয়েছে যে, আগামী দিনে এই তিনটি ফ্ল্যাটে তল্লাশি চালানো হবে।

গতকাল ইডির আধিকারিকরা গণেশ বাগাড়িয়ার বাড়ির লোকজনেরা কোথায় গেছেন? তার খোঁজ করেছিলেন। আশেপাশের প্রতিবেশীদের জিজ্ঞাসা করেছিলেন তাঁরা। কিন্তু এখনো পর্যন্ত কারও সন্ধান পাওয়া যায়নি। গণেশ বাগাড়িয়ার তিন ফ্ল্যাটের সামনে রাখা হয়েছে ইডির নোটিস। সেখানে ইডির আধিকারিকের স্বাক্ষর রয়েছে। নোটিশে জানানো হয়েছে এই সিল কোনভাবেই ভাঙা যাবে না। গনেশ বাগাড়িয়ার নাম ও ঠিকানাও দেওয়া হয়েছে নোটিসে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!