এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News, কয়লা পাচার কাণ্ডের তদন্তে, বড়সড় অভিযানে নামল ইডি

Breaking News, কয়লা পাচার কাণ্ডের তদন্তে, বড়সড় অভিযানে নামল ইডি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি কয়লা পাচার, গরু পাচার কাণ্ডের জোরতার তদন্তে নেমেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই ও ইডি। আজ কয়লা পাচার কাণ্ডের তদন্তে বিরাট অভিযানে নামলেন ইডির আধিকারিকরা। আজ সল্টলেকের সিজিও কম্প্লেক্স থেকে ১৬ টি দল নিয়ে একসঙ্গে তল্লাশি অভিযান শুরু হলো ইডির। সূত্রের খবর, আজ কলকাতা, আসানসোল, দুর্গাপুর সহ রাজ্যের বিভিন্ন স্থানে চলবে ইডির তল্লাশি। কেন্দ্রীয় বাহিনীর প্রায় ৮০ জন জওয়ান ইডির সঙ্গে রয়েছেন। প্রসঙ্গত, আজ পূর্ব ভারতে সবচেয়ে বড় অভিযানে বের হলো ইডি।

প্রসঙ্গত, গতকাল দিল্লিতে গভীর রাত পর্যন্ত ইডির একটি উচ্চ পর্যায়ের বৈঠক চলছিল। এই বৈঠকে উপস্থিত ছিলেন ইডির বিভিন্ন শীর্ষকর্তা। সেখানেই আজকের এই অভিযানের রূপরেখা চূড়ান্ত করা হয়েছিল। সেই মতো আজ সকালেই কাজে নেমে পড়েছে ইডির একাধিক দল। যেখানে দিল্লি ছাড়াও উড়িষ্যা থেকেও বিশেষ দল এসেছে। ইডির মহিলা আধিকারিকেরাও এই দলে রয়েছেন।
এখনো পর্যন্ত পূর্বভারতে এটিই ইডির বৃহত্তম অভিযান।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ সন্দেহভাজন বেশকিছু ব্যবসায়ীর বাড়িতে ইডির তল্লাশি চালান হবে বলে জানা যাচ্ছে। যাদের মধ্যে অন্যতম হলেন চাঁদনি চক এলাকার জনৈক ব্যবসায়ী। জানা গেছে, আজ একটি হোটেলেও তল্লাশি চলতে পারে। গোয়েন্দারা জানতে পেরেছেন, কয়লা পাচারের বিপুল লাভ্যাংশ এই হোটেলে বিনিয়োগ করা হয়েছিল। আজ প্রায় ৮০ জন আধাসেনা রয়েছেন, তাঁদেরকে নিয়ে ১৬ টি দলে ভাগ হয়ে শুরু হলো অভিযান। আগামী বিধানসভা নির্বাচনের মুখেই কয়লা পাচার ও গরু পাচার কান্ডের ব্যাপক তল্লাশি শুরু হয়েছে। একাধিক ব্যক্তিকে করা হয়েছে জিজ্ঞাসাবাদ।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!