এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News, কয়লা পাচার কান্ডের তদন্তে, এবার ভিন রাজ্যে পাড়ি দিল সিবিআই

Breaking News, কয়লা পাচার কান্ডের তদন্তে, এবার ভিন রাজ্যে পাড়ি দিল সিবিআই



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের প্রাক্কালে গরু পাচার ও কয়লা পাচার কাণ্ডের জোরদার তদন্ত করছে সিবিআই। কয়লা পাচার কাণ্ডের মূল চক্রী অনুপ মাঝি বা লালা এখনো পর্যন্ত ফেরার। তাকে ধরতে একাধিক পদক্ষেপ নিল সিবিআই। সম্প্রতি কয়লা পাচার কাণ্ডের তদন্তে পশ্চিমবঙ্গ ছাড়াও ভিন রাজ্যে পারি দিল সিবিআই। উত্তরপ্রদেশে অনুপ মাঝির কয়লার কারবারের কথা জানতে পেরেই সেখানে গেলেন সিবিআই আধিকারিকেরা। গতকাল চললো সিবিআইয়ের বিরাট তল্লাশি উত্তরপ্রদেশে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, গোয়েন্দারা জানতে পেরেছেন যে, কয়লা পাচার কাণ্ডের মূল চক্রী অনুপ মাঝি বা লালা পশ্চিমবঙ্গ থেকে বেআইনিভাবে যে কয়লা উত্তোলন করত, সে কয়লা পাঠিয়ে দিত মুঘলসরাইয়ের চান্দৌলির চান্দোসী কয়লা মান্ডির বেশকিছু ব্যবসায়ীর কাছে। একথা জানার পরই কলকাতা থেকে উত্তর প্রদেশে সিবিআইয়ের দুর্নীতি দমন শাখার একটি দল গিয়ে পৌঁছায়। তারপর শুরু হয় তদন্ত। বিভিন্ন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে, বিভিন্ন নথি, তথ্য সংগ্রহের কাজ শুরু করে সিবিআই। সেই তথ্য মোতাবেক গতকাল সন্ধ্যায় সিবিআইয়ের বিশেষ অভিযান চলে মুঘলসরাইয়ের চান্দৌলির চান্দোসীতে।

গতকাল সোমবার সন্ধ্যা বেলায় উত্তরপ্রদেশ পুলিশকে সঙ্গে নিয়ে মুঘলসরাইয়ের চান্দৌলির চান্দোসীতে বিরাট অভিযান চালায় সিবিআই। গতকাল কয়লা কাণ্ডের সঙ্গে যুক্ত একাধিক ব্যবসায়ীকে সনাক্ত করেছে সিবিআই। যাদের মধ্যে আছেন কয়লা ব‍্যবসায়ী নিয়াজ খান, মুরারি শেঠ সহ বেশ কিছু বড় বড় ব্যবসায়ী। এরপর সন্দেহভাজন এই ব্যবসায়ীদের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করেছে উত্তরপ্রদেশ পুলিশ। এভাবেই এবার কয়লা পাচার কান্ডের তদন্তে ভিন রাজ্যে পাড়ি দিয়ে ব্যাপক তল্লাশি চালালো সিবিআই।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!