এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, কী নিয়ে চলবে যুবনেতার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ? ব্লুপ্রিন্ট তৈরি সিবিআইয়ের

Breaking News, কী নিয়ে চলবে যুবনেতার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ? ব্লুপ্রিন্ট তৈরি সিবিআইয়ের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কয়লা পাচার কাণ্ডের তদন্তে জিজ্ঞাসাবাদ করতে আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাচ্ছেন সিবিআই আধিকারিকেরা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দোপাধ্যায়কে করা হবে জিজ্ঞাসাবাদ। সিবিআই সূত্রে জানা যাচ্ছে যে, আজ সকাল ১১ টায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাচ্ছেন তাঁরা। তাঁর স্ত্রীকে যে যে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে, ইতিমধ্যেই তার একটি ব্লুপ্রিন্ট তৈরি করে ফেলেছেন সিবিআই আধিকারিকেরা।

অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে ৮ সদস্যের একটি সিট গঠন করেছে সিবিআই। যাদের মধ্যে একজন আছেন এসপি, দুজন আছেন মহিলা ডিএসপি। এই টিমে থাকছেন অ্যাডিশনাল এসপি পদমর্যাদার তদন্তকারী অফিসার উমেশ কুমার। এই টিমের নেতৃত্ব দেবেন এসপি পদমর্যাদার অফিসার বিশ্বজিৎ দাস। জানা গেছে, ইতিমধ্যেই ৮ পাতার একটি প্রশ্ন তালিকা তৈরি করে ফেলেছে সিবিআই।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গোয়েন্দা সূত্রে জানা যাচ্ছে যে, ব্যাংক একাউন্ট সংক্রান্ত নানা তথ্য রুজিরা বন্দ্যোপাধ্যায়ের কাছে জানতে চাওয়া হবে। ব্যাংক একাউন্টে লেনদেনের কপি দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকে। গতকাল জিজ্ঞাসাবাদ করা হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীরকে। আজ রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের পর তাঁদের দুজনের বয়ান মিলিয়ে দেখে পরবর্তী পদক্ষেপের ব্যাপারে সিদ্ধান্ত নেবে সিবিআই। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাপানউতোর রাজনৈতিক মহলে। ঘটনাকে কেন্দ্র করে সরগরম বাংলার রাজনীতি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!