এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, জোট বিষয়ে তৃণমূলের সঙ্গে বৈঠক হতে চলেছে আরজেডির

Breaking News, জোট বিষয়ে তৃণমূলের সঙ্গে বৈঠক হতে চলেছে আরজেডির



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচন অত্যন্ত কঠিন লড়াই হতে চলেছে রাজ্যের শাসক দল তৃণমূলের কাছে। আর এই নির্বাচনে তৃণমূলের সঙ্গে জোট গঠনের প্রস্তাব দিলো লালুপ্রসাদের দল আরজেডি। ইতিপূর্বে এনসিপি সভাপতি শরদ পাওয়ার আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলকে সমর্থন করার কথা জানিয়েছেন। আগামীকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে যোগদান করতে চলেছেন তেজস্বী যাদব।

প্রসঙ্গত, আগামীকাল দুপুর ১২ টায় কলকাতায় আসতে চলেছেন তেজস্বী যাদব। কলকাতায় এসে আগামীকাল বেলেঘাটায় দলের কর্মীদের সঙ্গে বৈঠকে যোগদান করবেন তিনি। এরপর আগামীকাল বিকেল ৪ টায় মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের কথা শোনা যাচ্ছে তাঁর। ইতিপূর্বে বামেদের সঙ্গে আরজেডির জোটের জল্পনা ছড়িয়েছিল। তবে, শেষ পর্যন্ত যদিও তা থেকে পিছু হটেন তেজস্বী যাদব।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ বামেদের সমাবেশে তিনি উপস্থিত হচ্ছেন না বলে, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুকে ইতিমধ্যেই আরজেডির পক্ষ থেকে চিঠি দিয়ে জানানো হয়েছে। আগামীকাল মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক রয়েছে তেজস্বী যাদবের। আর সে বৈঠকে উপস্থিত থাকতে পারেন ভোট কৌশলী পিকে ও তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রমুখরা।

জানা গেছে, রাজ্যে মোট ৩,৪ টি আসনে প্রার্থী দিতে চান তেজস্বী যাদব। রাজ্যের অবাঙালি, মূলত হিন্দিভাষী অধ্যুষিত ৩,৪ টি আসনে প্রার্থী দেবার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। মুখ্যমন্ত্রীর সঙ্গে এ বিষয়ে আলোচনা হতে চলেছে তাঁর আগামীকাল। প্রসঙ্গত, বিহারের বিধানসভা নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে উঠে এসেছে লালু প্রসাদের দল আরজেডি। যদিও শেষ পর্যন্ত এনডিএর কাছে পরাজিত হতে হয়েছিল আরজেডিকে। কিন্তু তাদের লড়াকু ফলাফলকে স্বাগত জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!