এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > Breaking News, হেভিওয়েট তৃণমূল প্রার্থী করোনা আক্রান্ত, তীব্র বিপাকে শাসক দল

Breaking News, হেভিওয়েট তৃণমূল প্রার্থী করোনা আক্রান্ত, তীব্র বিপাকে শাসক দল



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনার দ্বিতীয় ঢেউ ইতিমধ্যেই আছড়ে পড়েছে দেশ জুড়ে। তীব্র গতিতে বাড়ছে দেশে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে প্রায় ৯০ হাজার মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। পশ্চিমবঙ্গেও এর প্রভাব পড়েছে। গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন ১৭৩৩ জন মানুষ। এই পরিস্থিতিতে এবার করোনা আক্রান্ত হলেন তপনের হেভিওয়েট তৃণমূল প্রার্থী কল্পনা রিস্কু।

প্রসঙ্গত, আগামী ২৬ সে এপ্রিল ভোট রয়েছে তপনে। তার পূর্বে এবার জোরকদমে ভোটের প্রচারে ব্যস্ত রাজ্যের শাসক দল তৃণমূল। এই পরিস্থিতিতে হঠাৎ করে করোনা আক্রান্ত হলেন তৃণমূল প্রার্থী কল্পনা রিস্কু। গতকাল তিনি করোনা পরীক্ষা করিয়েছিলেন। এবার তার রিপোর্ট এসেছে। দেখা যাচ্ছে যে, তিনি করোনা আক্রান্ত হয়েছেন। এ কারণে প্রচার ছেড়ে তাঁকে এবার কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সম্প্রতি তাঁর সঙ্গে যে সকল নেতাকর্মী প্রচারে নেমে ছিলেন, তাদের প্রত্যেককেই করোনা পরীক্ষার নির্দেশ দেওয়া হয়েছে। তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ এ প্রসঙ্গে জানিয়েছেন যে, কল্পনা রিস্কুকে নিয়ে এখন আর কোনো প্রচারে নামবে না তৃণমূল। অন্যভাবে প্রচারকার্য চালানো হবে।

এভাবে খোদ প্রার্থী করোনা আক্রান্ত হওয়ায় যথেষ্ট বিপাকে পড়েছে রাজ্যের শাসক দল তৃণমূল। তাঁর সঙ্গে যে সমস্ত নেতাকর্মী প্রচার করেছিলেন, তাঁদের সকলের করোনা পরীক্ষা করা হবে। তাদের মধ্যে যদি আবার করোনা আক্রান্তের সন্ধান মেলে, তবে আরও সমস্যা বাড়বে রাজ্যের শাসক দল তৃণমূলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!