এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Breaking News, গ্রেফতার হয়েছেন তৃণমূলের প্রাক্তন সাংসদ, কী প্রতিক্রিয়া জানালো শাসকদল?

Breaking News, গ্রেফতার হয়েছেন তৃণমূলের প্রাক্তন সাংসদ, কী প্রতিক্রিয়া জানালো শাসকদল?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  আর্থিক দুর্নীতির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদ কেডি সিং। অ্যালকেমিস্টের কর্ণধার কেডি সিং এর বিরুদ্ধে ২১৬ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। আবার, গত ২০১৪ সালে তৃণমূলের টিকিটে রাজ্যসভায় সাংসদ হয়েছিলেন কেডি সিং। ২০২০ সাল পর্যন্ত তিনি সাংসদ ছিলেন। তবে, ২০১৬ সালে নারদ কান্ড সামনে আসার পর থেকে দলের সঙ্গে যোগাযোগ রাখছিলেন না তিনি। আজ তাঁর গ্রেফতারির বিষয়ে বক্তব্য রাখলেন তৃণমূল সাংসদ সৌগত রায় ও তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ।

এ প্রসঙ্গে তৃণমূল সাংসদ সৌগত রায় জানালেন যে, কেডি সিং দীর্ঘদিন ধরেই তৃণমূলের সঙ্গে নেই। তিনি জানালেন, ইডি হলো কেন্দ্রীয় সরকারের অধীনস্থ অর্থ দপ্তরের অধীনে থাকা একটি সংস্থা। যাদের কাজ হল প্রিভেনশন অফ মানি লন্ডারিং বা পিএমএল আইন দেখা। নিশ্চয়ই কেডি সিংয়ের নামে কোন দোষ খুঁজে পাওয়া গেছে। তাই তাঁকে গ্রেপ্তার করেছে ইডি। তবে অনেকদিন ধরেই তৃণমূলের সঙ্গে কোনো সম্পর্ক রাখেন না তিনি। এখন আর তিনি তৃণমূলের সাংসদও নন। তাই তাঁকে নিয়ে কোনো মন্তব্য করতে চান না তিনি।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে, কেডি সিংয়ের গ্রেপ্তারি সম্পর্কে তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ জানালেন যে, কেডি সিংয়ের বিষয়টি নতুন বিষয় নয়। তিনি একাধিকবার কেডি সিংয়ের কথা উল্লেখ করেছেন। ২০১৩ সালে তিনি কেডি সিংয়ের কথা বলেছিলেন, ২০১৪ সালেও তিনি তাঁর কথা বলেছিলেন। এমনকি সুদীপ্ত সেনের চিঠিতে পর্যন্ত তাঁর কথা ছিল। কিন্তু তাঁকে গ্রেফতার করতে কেন এত বিলম্ব করা হলো? প্রশ্ন করেছেন তিনি। কুনাল ঘোষ অভিযোগ করেছেন যে, মুকুল রায় কেডি সিং কে ভুল বুঝিয়ে তৃণমূলে এনেছিলেন।

তাই তাঁকেও গ্রেপ্তার করা প্রয়োজন। তৃণমূলকে কলঙ্কিত করেছেন তিনি। তিনি জানালেন তৃণমূলকে কলঙ্কিত করেছেন মুকুল রায়ের মতো যেসব নেতা, তাদের অবিলম্বে গ্রেফতার করা হোক। তিনি অভিযোগ করেছেন, গ্রেফতারি থেকে বাঁচতেই মুকুল রায় বিজেপিতে যোগদান করেছেন। প্রকৃত অভিযুক্তদের গ্রেফতার না করে শুধুমাত্র তৃণমূলকে চাপে রাখার প্রচেষ্টা যদি চালায় সিবিআই ও ইডি তবে তার বিরুদ্ধে লড়াই করবেন তিনি। অন্যদিকে কেডি সিং কে গ্রেফতারের ঘটনাকে সম্পূর্ণ লোক দেখানো বলে মন্তব্য করেছে বাম শিবির।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!