এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > Breaking News, গেরুয়া ঝড় তুলতে আজ রাজ্যে আসছেন দুজন কেন্দ্রীয় মন্ত্রী

Breaking News, গেরুয়া ঝড় তুলতে আজ রাজ্যে আসছেন দুজন কেন্দ্রীয় মন্ত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনকে পাখির চোখ হিসেবে দেখছে বিজেপি। আগামী বিধানসভা নির্বাচনে ২০০ টি আসনের লক্ষ্যমাত্রা রেখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নির্বাচনের পূর্বে বারবার রাজ্যে আসছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। গতকাল রাজ্যসফর করে গেলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। আজ রাজ্যে আসছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ও রাজনাথ সিং। উত্তর ও দক্ষিন বঙ্গে রয়েছে তাঁদের সভা।

প্রসঙ্গত, আজ বিজেপির পরিবর্তন যাত্রা কর্মসূচিতে অংশগ্রহণ করতে রাজ্যে আসছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সম্প্রতি, কিছুদিন আগে তিনি এসেছিলেন রাজ্যে। ডুমুরজলায় বিজেপির সভায় তিনি যোগদান করেছিলেন। আজ দক্ষিণ ২৪ পরগনায় পরিবর্তন যাত্রায় তিনি অংশগ্রহণ করবেন। এরপর তিনি কামালগাজিতে সভায় যোগদান করবেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ বিজেপির পরিবর্তন যাত্রা কর্মসূচিতে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গে যোগদান করতে চলেছেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় ও অগ্নিমিত্রা পল। আজ গড়িয়া স্টেশন থেকে এই পরিবর্তন যাত্রা শুরু হবে। যা খেয়াদহ হয়ে শেষ হবে কামালগাজিতে এসে। সেখানে জনসভা করবেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

আবার, আজ দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে সভা করতে আসছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। প্রসঙ্গত গত ২০১৯ সালের লোকসভা নির্বাচনে এই কেন্দ্রে জয়ী হয়েছিল বিজেপি। এবারের নির্বাচনেও এই কেন্দ্রকে বিশেষ গুরুত্বের সঙ্গে দেখছে বিজেপি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!