এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > Breaking News, এবার ইডির জালে পড়তে চলেছেন আরো কয়েকজন

Breaking News, এবার ইডির জালে পড়তে চলেছেন আরো কয়েকজন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি রুদ্ধশ্বাসে চলছে কয়লা পাচার ও গরু পাচার কান্ডের তদন্ত। গত শুক্রবার থেকে শুরু করে পরপর তিনদিন একাধিক ব্যবসায়ীর বাড়ি ও অফিসে ইডি তল্লাশি চালায়। ৮ জন ব্যবসায়ীকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এবার কয়লা পাচার কান্ডে আরও ১২ জন ব্যবসায়ীকে শনাক্ত করেছে ইডি। কয়লা পাচারে এদের বিশেষ ভূমিকার কথা জানতে পেরেছে এনফর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি।

গত শুক্রবার কলকাতা সহ রাজ্যের মোট ১৪ টি স্থানে যৌথ অভিযান চালিয়েছিল সিবিআই ও ইডি। আবার, গত শনিবারও রাজ্যের ১০ টি স্থানে চলেছে ইডির তল্লাশি। এরপই আরও ১২ জন ব্যবসায়ীকে সনাক্ত করে ইডি। গোয়েন্দা সূত্রে জানা গেছে যে, এই ১২ জন ব্যবসায়ীর দ্বারা কয়লা কাণ্ডের টাকা যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের একাউন্টে পৌছে যেত। তারপর তা পৌঁছে যেত একাধিক প্রভাবশালীর হাতে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, গত ২০২০ সালের ২৭ সে নভেম্বর কয়লা কাণ্ডে সিবিআই প্রথম এফআইআর করেছিল। যে এফআইআরতে অনুপ মাঝি বা লালার নাম উঠে আসে। আজ সুপ্রিম কোর্টে লালার মামলা শুনানি রয়েছে। কয়লা কাণ্ডে মূল অভিযুক্ত হিসেবে চিহ্নিত করে অনুপ মাঝি বা লালার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল সিবিআই। তারপর সুপ্রিম কোর্টে লালা আবেদন জানিয়েছিলেন। সেই মামলার শুনানি আজ হবার কথা শোনা যাচ্ছে। এখনো পর্যন্ত লালা ফেরার। বারবার তাকে সিবিআই দপ্তরে উপস্থিত হবার নির্দেশ দেওয়া হলে, এখনো পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

আবার, সম্প্রতি ক্যামাক স্ট্রীটতে শান্তিনিকেতন নামে এক আবাসনে ইডির তল্লাশি চলে। এই আবাসনে একাধিক প্রভাবশালী ব্যক্তির অফিস রয়েছে বলে জানা যাচ্ছে । আবাসনের জনৈক চার্টার্ড একাউন্টেন্টের অফিসে তল্লাশি চলেছে। আবার একবালপুরের ডায়মন্ড হারবার রোডের এক ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চলছে সম্প্রতি ইডির। যার পরেই এই ১২ জন ব্যবসায়ীর নাম উঠে এসেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!