এখন পড়ছেন
হোম > অন্যান্য > Breaking News, এবার করোনা আক্রান্ত নামজাদা বলিউড অভিনেত্রী

Breaking News, এবার করোনা আক্রান্ত নামজাদা বলিউড অভিনেত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ, তীব্র গতিতে বাড়ছে করোনা সংক্রমণ। গতকাল করোনা আক্রান্ত হয়েছিলেন এক লক্ষেরও বেশি মানুষ। দেশের বিভিন্ন রাজ্যের মধ্যে মহারাষ্ট্রের পরিস্থিতি সবচেয়ে উদ্বেগজনক। মহারাষ্ট্রে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছিলেন ৪৭ হাজারেরও বেশি মানুষ। বলিউডে ব্যাপকভাবে হানা দিয়েছে করোনা। এই আবহে এবার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

কিছুদিন ধরেই বলিউডের একের পর এক অভিনেতা-অভিনেত্রী, সঙ্গীতকার করোনা আক্রান্ত হতে শুরু করেছেন। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন আমির খান, বাপ্পি লাহিড়ী, অক্ষয় কুমার, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, আলিয়া ভাট প্রমুখরা। আর, এবার করোনা আক্রান্ত হলেন ক্যাটরিনা কাইফ। করোনা আক্রান্ত হবার পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

করোনা আক্রান্ত হওয়ার পর ইনস্টাগ্রামে পোস্ট করে তা সকলকে জানালেন তিনি। ইনস্টাগ্রামে ক্যাটরিনা কাইফ লিখেছেন যে, তিনি করোনা আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হয়ে তিনি আইসোলেশনে আছেন। সমস্ত রকম নিয়ম বিধি তিনি মেনে চলছেন। যারা তাঁর সংস্পর্শে এসেছেন, তাদের অনুগ্রহ করে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি। তাঁর প্রতি ভালোবাসা ও শুভেচ্ছা জ্ঞাপনের জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

মহারাষ্ট্রে করোনার পরিস্থিতি ক্রমশই খারাপের দিকে চলে যাচ্ছে। আজ পুনের পিম্পিরি এলাকার এক হাসপাতালে দেখা যাচ্ছে যে, বেডের অভাবে হাসপাতালের বাইরে অক্সিজেন দেওয়া হচ্ছে করোনা রোগীদের। হাসপাতালের বাইরে রয়েছে বেশকিছু বেড। যেখানে শুয়ে থেকে অক্সিজেন নিচ্ছেন করোনা রোগীরা। মহারাষ্ট্রের অনেক হাসপাতালেই দেখা গেছে যে, আর বেড খালি নেই। সেইসাথে সমস্যা হয়েছে ভেন্টিলেশনের। কারণ, মহারাষ্ট্রে যতগুলি ভেন্টিলেটর আছে, তা প্রয়োজনের তুলনায় নিতান্তই অপ্রতুল।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!