এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News, এবার করোনা আক্রান্ত বিজেপি শাসিত রাজ্যের দাপুটে মুখ্যমন্ত্রী

Breaking News, এবার করোনা আক্রান্ত বিজেপি শাসিত রাজ্যের দাপুটে মুখ্যমন্ত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বেশ কিছুদিন ধরেই দেশজুড়ে আশঙ্কাজনক ভাবে বেড়ে চলেছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘন্টায় আবারো লক্ষ্যের গণ্ডি ছাড়িয়ে গেছে করোনা সংক্রমণ। রাজ্যে রাজ্যে তীব্রগতিতে ছড়িয়ে পড়ছে করোনা। এই পরিস্থিতিতে এবার করোনা আক্রান্ত হলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসার পর নিজেই ট্যুইট করে জানিয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। টুইট করে তিনি জানিয়েছেন যে, তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ মেনে বাড়িতে তিনি নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছেন। সকলকে তিনি অনুরোধ করছেন যে, দয়া করে করোনা সংক্রান্ত বিধি নিষেধ মেনে চলতে ও নিরাপদে থাকতে।

গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ১৫ হাজার ৭৩৬ জন। এযাবত কালের যা একটি রেকর্ড । আগামী কয়েক সপ্তাহে পরিস্থিতি আরো ভয়াবহ হবার আশঙ্কা করছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক। নীতি আয়োগের স্বাস্থ্য বিষয়ক সদস্য ভি কে পাল জানালেন, করোনা প্রতিরোধ করতে হলে সকল দেশবাসীকে একজোট হয়ে কাজ করতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজে নামতে হবে। আগামী ৪ সপ্তাহ খুব ভয়ানক পরিস্থিতির মুখোমুখি হতে চলেছে ভারত। দেশবাসীকে হুঁশিয়ারি দিয়ে তিনি জানিয়েছেন, এখনই শুধরে যেতে, না হলে দেরি হয়ে যাবে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!