এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News,দেশজুড়ে করোনা সংক্রমণ বৃদ্ধির আবহে উচ্চ পর্যায়ের বৈঠক প্রধানমন্ত্রীর

Breaking News,দেশজুড়ে করোনা সংক্রমণ বৃদ্ধির আবহে উচ্চ পর্যায়ের বৈঠক প্রধানমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশজুড়ে তীব্রভাবে বাড়ছে করোনার সংক্রমণ। করোনার দ্বিতীয় ঢেউয়ে দেশের পরিস্থিতি ক্রমশই উদ্বেগজনক হয়ে উঠছে। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৯৩ হাজার ২৪৯ জন। এই পরিস্থিতিতে আজ উচ্চ পর্যায়ের বৈঠকের আয়োজন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর সঙ্গে এই বৈঠকে উপস্থিত থাকবেন ক্যাবিনেট সচিব, মুখ্যসচিব, স্বাস্থ্য সচিব প্রমুখরা।

সম্প্রতি দেশে করোনা সংক্রমণ যেভাবে বাড়ছে, তাতে কপালে ভাঁজ পড়েছে কেন্দ্রীয় সরকারের। এই পরিস্থিতিতে আজ ক্যাবিনেট সচিব রাজীব গৌবা, প্রধানমন্ত্রীর প্রধান সচিব পিকে মিশ্রা , স্বাস্থ্য সচিব রাজেশ ভূষণ, বিনোদ পাল, নীতি আয়োগের সদস্য ও সরকারের ক্ষমতায়িত করোনা ব্যবস্থাপনা দলের চেয়ারম্যানের সঙ্গে বৈঠক হতে চলেছে
প্রধানমন্ত্রীর।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা যাচ্ছে, এই বৈঠকে করোনা সংক্রমণকে কিভাবে মোকাবিলা করা যাবে? টিকা করন প্রক্রিয়াকে কিভাবে আরো বাড়ানো যায়? এই বিষয়গুলো নিয়ে আলোচনা হতে পারে। প্রসঙ্গত, গত বছর করোনা সংক্রমণ যখন তীব্র হয়েছিল, সেসময় করোনা নিয়ন্ত্রণ করতে একাধিকবার রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রী বৈঠক করেছিলেন। আজ সচিব পর্যায়ের বৈঠক ডেকে বিভিন্ন রাজ্যের করোনা পরিস্থিতি বুঝে নেবার চেষ্টা করছেন প্রধানমন্ত্রী। এ বৈঠকে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা রয়েছে।

আবার কিছুদিন আগে কেন্দ্রীয় ক্যাবিনেট সচিব বৈঠক করেছিলেন বিভিন্ন রাজ্যের মুখ্য সচিবদের সঙ্গে। সেই বৈঠকে করোনা পরীক্ষা বৃদ্ধি, করোনা রোগীর সংস্পর্শে যারা এসেছেন, তাদের দ্রুত চিহ্নিত করা, আইসোলেশন বাড়ানো, স্বাস্থ্যবিধি মানা ইত্যাদির ওপর জোর দেওয়ার কথা বলা হয়েছিল। এর সঙ্গে সঙ্গেই করোনার টিকাকরন বৃদ্ধির কথাও বলা হয়েছিল।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!