এখন পড়ছেন
হোম > অন্যান্য > Breaking News, করোনায় প্রাণ হারালেন বিশিষ্ট অভিনেতা, শোকের ছায়া শিল্পীমহলে

Breaking News, করোনায় প্রাণ হারালেন বিশিষ্ট অভিনেতা, শোকের ছায়া শিল্পীমহলে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনার মৃত্যু মিছিল ক্রমশ দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। একের পর এক কিংবদন্তির জীবনদীপ নিভে যাচ্ছে মারণ রোগ করোনার থাবায়। এবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ঘটলো বিশিষ্ট অভিনেতা বিক্রমজিত্‍ কানওয়ারপালের। সিনেমা, টেলিভিশনে জগতে যথেষ্ট খ্যাতনামা অভিনেতা ছিলেন তিনি। অসংখ্য সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন তিনি। বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে অভিনেতার অকাল প্রয়াণে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ভারতীয় সেনার মেজর ছিলেন বিক্রমজিত্‍ কানওয়ারপাল। অবসর নেওয়ার পর থেকে অভিনয় জগতের সঙ্গে যুক্ত হয়েছিলেন তিনি। করোনা আক্রান্ত হয়ে আজ সকালে মুম্বাইয়ের এক হাসপাতালে তাঁর মৃত্যু হল। গত সপ্তাহে হাসপাতালে ভর্তি হয়েছিলেন করোনা আক্রান্ত হয়ে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অভিনয় জগতের সঙ্গে সম্পর্কিত বহু ব্যক্তিত্ব। একাধিক হিন্দি সিনেমাতে কৃতিত্বের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

তাঁর অভিনীত সিনেমা গুলির মধ্যে উল্লেখযোগ্য হলো পেজ ৩, পাপ, রকেট সিং সেলসম্যান অফ দ্য ইয়ার, রিজার্ভেশন, মার্ডার ২, দ্য গাজী অ্যাটাক, ২ স্টেটস, জোকার, হিরোইন, কেয়া কুল হ্যায় হাম, কর্পোরেট, করম ইত্যাদি। বহু ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। এমনকি বহু ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় যোগদান করেছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে নির্মাতা অশোক পণ্ডিত জানালেন, মেজর বিক্রমজিত কানওয়ারপালের অকাল প্রয়াণে তিনি ব্যথিত। বহু ছবি, সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। তাঁর পরিজন ও অনুরাগীদের সমবেদনা জানাচ্ছেন তিনি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!