এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, করোনার থাবায় এবার কমতে চলেছে মেট্রোরেলের সংখ্যা, বদলাতে চলেছে সময়সূচী

Breaking News, করোনার থাবায় এবার কমতে চলেছে মেট্রোরেলের সংখ্যা, বদলাতে চলেছে সময়সূচী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যে করোনা সংক্রমনের কারণে একাধিক লোকাল ট্রেন ও স্বল্প দূরত্বের স্পেশাল ট্রেন বাতিল করে দেয়া হয়েছে। এবার করোনা সংক্রমনের কারণে মেট্রো ট্রেনের সংখ্যা কমিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মেট্রো রেল কর্তৃপক্ষ। এর সঙ্গে সঙ্গে মেট্রোর সময়সূচীতেও বেশ কিছু পরিবর্তন আনতে চলেছে। আগামী বৃহস্পতিবার থেকে নতুন সময়সূচী অনুসারে চলবে মেট্রো ট্রেন।

মেট্রো রেল কর্তৃপক্ষ জানিয়েছে, এখন থেকে সোম থেকে শনিবার পর্যন্ত ২১৬ টি মেট্রো রেল চলবে, রবিবার ৯৮ টি মেট্রো রেল চলবে। এর সঙ্গে সঙ্গে মেট্রোর সময়সূচীতেও বেশ কিছু পরিবর্তন আনা হলো। আগামী বৃহস্পতিবার থেকে নতুন নিয়মে নতুন সময়সূচী অনুসারে চলবে মেট্রোরেল। সোম থেকে শুক্রবার পর্যন্ত দক্ষিনেশ্বর থেকে কবি সুভাষ গামী মেট্রোরেল সকাল সাড়ে ৭ টা থেকে চলবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

দমদম থেকে দক্ষিণেশ্বর, কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর, দমদম থেকে কবি সুভাষগামী মেট্রো সকাল সাড়ে ৭ টা থেকে চলবে। রাত ৮ টা বেজে ৪৮ মিনিটে ছাড়বে কবি সুভাষ গামী শেষ মেট্রো দক্ষিণেশ্বর স্টেশন থেকে। দমদম থেকে কবি সুভাষ গামী শেষ মেট্রো ছাড়বে রাত ৯ টায়। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর যাওয়ার শেষ মেট্রোও ছাড়বে রাত ৯ টার সময়। শনিবারের সময় সূচির কোন বদল ঘটছে না। পূর্বের মতো রবিবার সকাল ৯ টা থেকে মেট্রো রেল পরিষেবা শুরু হবে।

এদিকে করোনা সংক্রমনের কারণে মেট্রোর যাত্রী সংখ্যা যথেষ্ট কমে গেছে। আংশিক লকডাউন ও করোনা সংক্রমনের কারণে অনেকেই মেট্রোতে সফর করছেন না। কখনো বিক্ষিপ্তভাবে যাত্রী সংখ্যা বাড়লেও, সার্বিকভাবে যাত্রীসংখ্যা যথেষ্টই কম। সমস্ত দিক চিন্তা করেই এবার মেট্রোরেলের সংখ্যা কমিয়ে দিল মেট্রো রেল কর্তৃপক্ষ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!