এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, করোনা সংক্রামিত হলেন একাধিক রেলকর্মী, বিপর্যস্ত রেল পরিষেবা

Breaking News, করোনা সংক্রামিত হলেন একাধিক রেলকর্মী, বিপর্যস্ত রেল পরিষেবা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশজুড়ে করোনা সংক্রমণ তীব্র আকারে ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই পূর্ব রেলের বেশ কিছু কর্মী, আধিকারিক করোনা আক্রান্ত হয়েছেন। একাধিক রেলকর্মীর করোনা আক্রান্ত হবার কারণে শিয়ালদহ শাখার ২৯ জোড়া লোকাল ট্রেন বাতিল করে দেয়া হলো। অন্যদিকে হাওড়া শাখার ৩৪ জোড়া লোকাল ট্রেন বাতিল করে দেয়া হলো। এর ফলে তীব্র সমস্যায় নিত্যযাত্রীরা।

করোনা সংক্রমণ তীব্রভাবে বৃদ্ধি পাওয়ার কারণে শিয়ালদহ ডিভিশনের ৪ জন গার্ড করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া কয়েকজন মোটর ম্যান, একাধিক গুরুত্বপূর্ণ কর্মী, কয়েকজন রেল চালক করোনা আক্রান্ত হয়েছেন। এর ফলেই রেল পরিষেবা নিয়ে সমস্যা তৈরি হলো। শিয়ালদহ শাখায় ২৯ জোড়া লোকাল ট্রেন বাতিল করে দেয়া হয়েছে। তবে, রেলের পক্ষ থেকে জানানো হয়েছে যে, দূরপাল্লার ট্রেনের পরিষেবা স্বাভাবিক রাখা হবে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে, হাওড়ায় একাধিক রেলকর্মী, আধিকারিক, টিটি করোনা আক্রান্ত হয়েছেন। এর ফলে হাওড়া শাখার ৩৪ জোড়া লোকাল ট্রেন বাতিল করে দেয়া হলো। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানালেন, কঠিন পরিস্থিতির মধ্যেও পরিষেবা যথাযথ রাখার চেষ্টা করা হচ্ছে। সমস্ত স্টেশন ও প্লাটফর্মে যাত্রীরা যাতে করোনা বিধি মেনে চলেন, সেজন্য যাত্রী ও রেল কর্মীদের প্রতি ঘোষণা করা হচ্ছে।

অন্যদিকে, আজ থেকে শিয়ালদহ ও হাওড়া ডিভিশনে রেল পুলিশ বিশেষ অভিযান শুরু করেছে। করোনা বিধি মেনে চলতে যাত্রীদের বিশেষভাবে সতর্ক করা হচ্ছে। মাস্ক পরিধান না করলে ৫০০ টাকা জরিমানা আদায় করা হচ্ছে। আবার, মাস্ক বিহীন যাত্রীদের রেলের তরফ থেকে মাস্ক বিতরণ করা হচ্ছে। সেই সঙ্গে যত্রতত্র থুথু, পানের পিক ফেলার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!