এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, সিবিআই দপ্তরে উপস্থিত হলেন মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ হেভিওয়েট

Breaking News, সিবিআই দপ্তরে উপস্থিত হলেন মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ হেভিওয়েট



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কয়লা পাচার কাণ্ডের তদন্তে মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা জ্ঞানবন্ত সিংকে গত শনিবার সিবিআই দপ্তর থেকে নোটিশ পাঠানো হয়েছিল। আজ সকাল বেলায় সিবিআই দপ্তরে উপস্থিত হলেন জ্ঞানবন্ত সিং। বেশ কয়েক ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করলেন সিবিআইয়ের আধিকারিকেরা।

আজ সকাল সাড়ে ৬ টার সময় সিবিআই দপ্তরে উপস্থিত হলেন রাজ্যের ডিরেক্টর সিকিউরিটি জ্ঞানবন্ত সিং। সাড়ে ৮ টা পর্যন্ত তাঁকে জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআইয়ের আধিকারিকেরা। মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে রয়েছেন তিনি, একারণে সকালে এসেই হাজিরা দিয়েছেন তিনি। তবে, তাঁর সঙ্গে সিবিআইয়ের কি কি বিষয়ে কথাবার্তা হয়েছে? সে বিষয়ে তিনি এখনো কিছু জানাননি। সিবিআইয়ের পক্ষ থেকেও এ বিষয়ে গণমাধ্যমে কোন কিছু জানানো হয়নি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ইতিপূর্বে জানা গিয়েছিল, কয়লা পাচার কাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদের সময় একাধিক সন্দেহভাজন ব্যক্তি জ্ঞানবন্ত সিং এর নাম করেছিলেন। অনেকে অভিযোগ করেছিলেন, কয়লার পাচারকারীদের সঙ্গে জ্ঞানবন্ত সিং এর যোগসাজশ ছিল। তিনি কয়লা পাচারের টাকা নিয়েছিলেন কিনা? বা পাচারকারীদের সঙ্গে তাঁর কোন যোগাযোগ ছিল কিনা? এ বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে সিবিআই দপ্তরে তাঁকে তলব করা হয়।

এদিকে কয়লা কাণ্ডের মূল অভিযুক্ত অনুপ মাঝি বা লালা সিবিআইয়ের কাছে আত্মসমর্পণ করেছেন। একাধিক বার তাকে জেরা করা হয়েছে। বহু পুলিশ কর্তার নাম কয়লা পাচার কাণ্ডে ইতিমধ্যেই জড়িয়ে পড়েছে। বাঁকুড়ার পুলিশ সুপার কোটেশ্বর রাওকে ইতিমধ্যে তলব করা হয়েছিল। সিবিআইয়ের গোয়েন্দাদের নিশানায় আছেন একাধিক পুলিশকর্তা ও হেভিওয়েট। তাঁদের তলব করা হচ্ছে ও জিজ্ঞাসাবাদের কাজ চলছে। তবে, আদালতের নির্দেশের পরেও গতকাল সিবিআই দপ্তরে আসেননি বিনয় মিশ্র।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!