এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > Breaking News, বাড়তি অক্সিজেনের দাবি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রীর

Breaking News, বাড়তি অক্সিজেনের দাবি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশজুড়ে করোনা সংক্রমনের কারণে দেশের বিভিন্ন স্থানে শুরু হয়েছে অক্সিজেনের তীব্র অভাব, পশ্চিমবঙ্গও যার ব্যতিক্রম নয়। রাজ্যে একদিকে অক্সিজেনের অভাব, অন্যদিকে শুরু হয়েছে কালোবাজারি। এই পরিস্থিতিতে বাড়তি অক্সিজেন চেয়ে আজ প্রধানমন্ত্রীকে চিঠি দিলেন মুখ্যমন্ত্রী। রাজ্যে দ্রুত প্রয়োজনীয় অক্সিজেনের দাবি জানালেন তিনি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, গত ৫ ই এপ্রিল প্রধানমন্ত্রীকে তিনি জানিয়েছিলেন যে, দিনদিন পশ্চিমবঙ্গে বেড়ে চলেছে অক্সিজেনের চাহিদা। গত দুদিন রাজ্যে অক্সিজেনের চাহিদা ছিল ৪৭০ মেট্রিক টন প্রতিদিন। কিন্তু করোনা রোগীর ক্রমাগত সংখ্যা বৃদ্ধির কারণে অক্সিজেনের চাহিদা আগামী ৭ থেকে ৮ দিনে দৈনিক ৫৫০ মেট্রিক টনে গিয়ে পৌঁছবে।

এ বিষয়ে কেন্দ্রীয় স্বাস্থ্য আধিকারিক ও অন্যান্য আধিকারিকদের রাজ্যের মুখ্যসচিব ইতিমধ্যেই চিঠি দিয়েছেন। তাই, যতটা দ্রুত সম্ভব দৈনিক ৫৫০ মেট্রিকটন অক্সিজেন সরবরাহের ব্যবস্থার দাবি করেছেন তিনি।
মুখ্যমন্ত্রী আরও জানিয়েছে যে, কেন্দ্রীয় সরকার অক্সিজেন বরাদ্দ করার বিষয়টি খতিয়ে দেখে দ্রুত রাজ্যে দৈনিক ৫৫০ মেট্রিক টন অক্সিজেন সরবরাহ করুক। কেন্দ্রীয় সরকার যদি প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ না করে, তবে রাজ্যজুড়ে অক্সিজেনের অভাব শুরু হবে। এর ফলে রোগীর মৃত্যু ঘটবে বলে চিঠিতে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!