এখন পড়ছেন
হোম > জাতীয় > Breaking News, আজ বিশেষ বৈঠকে যোগদান করতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি

Breaking News, আজ বিশেষ বৈঠকে যোগদান করতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ বিকেলে এক গুরুত্বপূর্ণ বৈঠক ডেকেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগত প্রকাশ নাড্ডা। গতকাল দুপুরবেলায় কলকাতায় এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। আজ তিনি যোগদান করতে চলেছেন ধর্নায়। ভোট পরবর্তী হিংসাত্মক পরিস্থিতির বিরুদ্ধে ধর্নায় বসবেন তিনি। ধর্ণার পর আজ বিকেলে এক বিশেষ বৈঠক ডেকেছেন তিনি।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজেপি সূত্রে জানা যাচ্ছে যে, আজকের এই বৈঠকে যোগদান করতে চলেছেন বিজেপির জয়ী বিধায়ক ও সাংসদরা। রাজ্যের নির্বাচন পরবর্তী পরিস্থিতিতে বিজেপির কর্মসূচি, বিজেপি নেতাদের দায়িত্ব নিয়ে আজকের এই বৈঠকে বিশেষভাবে আলোচনা হবে বলে, জানা যাচ্ছে। এদিকে, আর অল্প সময় পরেই ধর্নায় বসতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

গতকাল দুপুরে রাজ্যে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। গতকাল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে তিনি বৈঠক করেছিলেন। জেপি নাড্ডা জানিয়েছেন, বিধানসভা নির্বাচনের পর পশ্চিমবঙ্গে তাঁরা যে ঘটনার সাক্ষী হয়েছেন, তাতে তাঁরা হতবাক ও চিন্তিত।

দেশভাগের সময় তাঁরা এমন ঘটনার কথা শুনেছিলেন, কিন্তু নির্বাচনের পর স্বাধীন ভারতে তাঁরা কখনো এরকম ঘটনা দেখেননি। তিনি আরো জানান যে, তাঁরা মতাদর্শগত ভাবে লড়াই করবেন। তৃণমূল কংগ্রেসের কাজকর্মের বিরুদ্ধে লড়াই করতে তাঁরা প্রতিশ্রুতিবদ্ধ। গণতান্ত্রিকভাবে লড়াইয়ের জন্য তাঁরা প্রস্তুত আছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!