এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > Breaking news, আগামী বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে পারেন বিজেপির রাজ্য সভাপতি

Breaking news, আগামী বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে পারেন বিজেপির রাজ্য সভাপতি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনটি বিজেপির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচনে ২০০ টি আসনের লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আবার, আগামী বিধানসভা নির্বাচনে বিজেপির কাছে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ আসন হলো খড়্গপুর সদর আসনটি। গত ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে এই আসনে জয়লাভ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পরবর্তীতে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে জয়লাভ করে তিনি মেদিনীপুরের সাংসদ হয়েছেন। তবে, এরপর উপনির্বাচনে বিজেপি খড়্গপুর সদর আসনে পরাজিত হয় তৃণমূলের কাছে। এবার এই আসনটিকে তৃণমূলের হাত থেকে ছিনিয়ে আনতে, এই আসনে বিজেপির রাজ্য সভাপতিকে প্রার্থী করার দাবি করেছে জেলা বিজেপি নেতৃত্ব।

প্রসঙ্গত, গত ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে খড়গপুর সদর আসনে প্রথম বারের জন্য প্রার্থী হয়েছিলেন দিলীপ ঘোষ। সে সময়ে রাজনীতির জগতে নতুন হয়েও পরাজিত করেছিলেন তিনি এই আসনে দীর্ঘদিনের কংগ্রেস বিধায়ক চাচা জ্ঞান সিং সোহন পালকে। এরপর স্বভাবতই জায়েন্ট কিলারের অভিধা লাভ করেছিলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। তবে, তাঁর সাংসদ হওয়ার পর, এই আসনে উপনির্বাচন হলে আসনটি হাতছাড়া হয় বিজেপির। এখন এই আসনটি পুনরুদ্ধারে দিলীপ ঘোষকেই এই আসনে প্রার্থী করার দাবি জানানো হলো জেলা বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল বাইপাসের ধারে এক হোটেলে বিজেপি নেতারা বিজেপির প্রার্থী তালিকা বিষয়ে পর্যালোচনায় বসেছিলেন। একাধিক বিজেপি নেতা এই বৈঠকে ছিলেন। এখানেই পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপি সভাপতি শমীক দাস দাবি করেছেন যে, খড়গপুর সদর আসনটি আবার বিজেপির দখলে আনতে এই আসনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকেই আবার প্রার্থী করা হোক। তিনি জানিয়েছেন যে, এই আসনটিকে পুনরুদ্ধার করতে হলে, দিলীপ ঘোষই যে সর্বাধিক উপযুক্ত, একথা জানিয়েছেন একাধিক বিজেপি নেতা-কর্মীরা।

তবে, এ বিষয় নিয়ে বিশেষ কোনো বক্তব্য রাখেন নি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এ প্রসঙ্গে তিনি এটুকুই জানিয়েছেন যে, দল তাঁকে যে দায়িত্ব দেবে, সে দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবেন তিনি। অন্যদিকে কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছেন যে, এই আসনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ছাড়াও কয়েকজন বিকল্প প্রার্থী চান তিনি। তবে আকার-ইঙ্গিতে তিনি বুঝিয়ে দিয়েছেন যে, খড়গপুর সদর আসনে তাঁর প্রথম পছন্দ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকেই।

 

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!