এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > Breaking News, আবার ডানাছাটা জিতেন্দ্রের, জানুন বিস্তারিত

Breaking News, আবার ডানাছাটা জিতেন্দ্রের, জানুন বিস্তারিত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – একসময় দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছিলেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। আসানসোলের প্রতি বঞ্চনার অভিযোগ এনেছিলেন তিনি। এরপর আসানসোল পুরসভার প্রশাসক পদ থেকে তিনি ইস্তফা দিয়েছিলেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করবেন এমন একটা জল্পনা তীব্র হয়ে উঠেছিল। এরপর বিজেপি নেতৃত্বের একাংশের আপত্তির কারণে তিনি বিজেপিতে যোগদান করেননি।

দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশের জন্য দলের কাছে ক্ষমা প্রার্থী হয়েছিলেন তিনি। তৃণমূলে থেকে যাবার অঙ্গীকার করেছিলেন। দলের সৈনিক হয়ে লড়াই করার কথাও তিনি জানিয়েছিলেন। কিন্তু এখনও যে তাঁর প্রতি দলের রোষ দূর হয়নি, তার প্রমান পাওয়া গেলো। ইতিপূর্বে জেলা সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তিনি, আসানসোল পুরসভার প্রশাসক পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তিনি। এবার, পশ্চিম বর্ধমানে তৃণমূলের নতুন জেলা কমিটিতেও স্থান হল না তাঁর|


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলা কমিটিতে জেলা সভাপতি করা হলো অপূর্ব মুখোপাধ্যায়কে। চেয়ারম্যান করা হল শ্রমমন্ত্রী মলয় ঘটককে। এমনকি তাঁর বিধানসভা কেন্দ্র পাণ্ডবেশ্বরে তৃণমূলের কোঅর্ডিনেটর করা করা হয়েছে দুর্গাপুর পশ্চিমের বিধায়ক বিশ্বনাথ পাড়িয়ালকে। দলের এই পদক্ষেপ সম্পর্কে তিনি জানালেন যে, মুখ্যমন্ত্রীর(দিদির) সৈনিকের থেকে কোন বড় পদ হতে পারে না। দলের প্রবীণরা পদ পেলে তাতেই আনন্দ খুঁজে পান তিনি।

অন্যদিকে, গতকাল উত্তরপাড়ায় তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় ছবিতে কালি ফেলে দেয়া হয়েছিল। এই ঘটনায় তৃণমূল অভিযোগ করেছিল যে, বিজেপির কর্মীরা কালি লাগিয়েছে তৃণমূল সাংসদের ছবিতে। এরপর, আজ উত্তরপাড়ায় বিজেপির ব্যানারে কালি দেবার অভিযোগ উঠে এলো। আজ উত্তরপাড়ার সখেরবাজার, মাখলা, উত্তরপাড়া স্টেশনের কাছে বিজেপি নেতাদের ছবিতে কালি দেবার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তৃণমূলকে অভিযুক্ত করেছে বিজেপি। তবে, তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে যে, কালি দেবার সংস্কৃতি তৃণমূলের সংস্কৃতি নয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!