এখন পড়ছেন
হোম > অন্যান্য > Breaking News, আবার বলিউডে করোনার হানা, করোনা আক্রান্ত হলেন বিখ্যাত অভিনেতা

Breaking News, আবার বলিউডে করোনার হানা, করোনা আক্রান্ত হলেন বিখ্যাত অভিনেতা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দেশে করোনার দ্বিতীয় ঢেউ ক্রমাগত উদ্বেগ বাড়িয়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় ১ লক্ষেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। রাজ্যের মধ্যে সর্বাধিক দুরবস্থা মহারাষ্ট্রের। বলিউডেও তীব্রভাবে হানা দিয়েছে করোনা। বলিউডের একের পর এক অভিনেতা-অভিনেত্রী করোনা আক্রান্ত হয়েছেন। এই পর্বে এবার করোনা আক্রান্ত হলেন বলিউড অভিনেতা ভিকি কৌশল।

করোনা আক্রান্ত হবার পর অভিনেতা ভিকি কৌশল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন। আজ ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেতা জানালেন যে, সমস্ত ধরনের সাবধানতা ও সুরক্ষা অবলম্বন করেছিলেন তিনি। কিন্তু এরপরেও দুর্ভাগ্যবশত করোনা আক্রান্ত হয়েছেন তিনি। প্রয়োজনীয় সমস্ত নিয়ম বিধি তিনি মেনে চলছেন। এখন তিনি হোম কোয়ারেন্টিনে আছেন। চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছেন তিনি।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গত কিছুদিন যারা অভিনেতার সংস্পর্শে এসেছিলেন, তাদের সকলকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানালেন তিনি। সকলকে সাবধানে থাকতে ও সুরক্ষিত থাকতে আবেদন জানিয়েছেন তিনি। কিছুদিন ধরেই বলিউডে ব্যাপকভাবে থাবা বিস্তার করেছে করোনা। কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন রনবীর কাপুর। করোনা আক্রান্ত হয়েছেন আমির খান, বাপি লাহিড়ী, অক্ষয় কুমার। অক্ষয় কুমারের সংস্পর্শে আসা ৪৫ জন আক্রান্ত হয়েছেন। আর, এবার করোনা আক্রান্ত হলেন অভিনেতা ভিকি কৌশল।

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় দেশজুড়ে করোনা সংক্রামিত হয়েছেন ১ লক্ষ ৩ হাজার ৫৫৮ জন। মহারাষ্ট্রেই করোনা সংক্রামিত হয়েছেন ৫৭ হাজারেরও বেশি মানুষ। অর্থাৎ দেশের মোট করোনা আক্রান্তের প্রায় ৬০% রয়েছে মহারাষ্ট্রে। মহারাষ্ট্রে নাইট কারফিউ জারি করা হচ্ছে। লকডাউন জারি করার সম্ভাবনা রয়েছে। এছাড়া, জমায়েতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। শপিংমল, ধর্মীয় স্থান গুলি বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরিবহন চালু রাখা হবে ৫০ %। রাজনৈতিক জামায়াতের ওপর নিষেধাজ্ঞা জারি করা হবে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!