এখন পড়ছেন
হোম > খেলা > বড় ধাক্কা লাল-হলুদ সমর্থকদের? এবছরের ISL খেলার স্বপ্ন কার্যত শেষ? জানুন বিস্তারিত

বড় ধাক্কা লাল-হলুদ সমর্থকদের? এবছরের ISL খেলার স্বপ্ন কার্যত শেষ? জানুন বিস্তারিত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট  – কলকাতার লাল হলুদ জার্সিতে মোরা ইস্টবেঙ্গল ক্লাব, ও এই ক্লাবের সমর্থকের জন্য এলো এক বিরাট দুঃসংবাদ।কারণ আইএসএল এর আয়োজক সংস্থা ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড এর পক্ষ থেকে পরিষ্কারভাবে জানিয়ে দেওয়া হয়েছে, এ বছর আইএসএল এ তারা আর দল বাড়াতে চায় না।

অর্থাৎ, পূর্বনির্ধারিত ১০ টি দল নিয়েই তারা আইএসএল এর আয়োজন করতে চায়, নতুন কোন দলকে তারা এ বছর আর সুযোগ দিতে চায় না। আর এর ফলেই এ বছরে আইএসএল এ ইস্টবেঙ্গল এর অংশগ্রহণের সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।গত শুক্রবার আইএসএল এর ফ্রাঞ্চাইজিগুলির মালিকদের সঙ্গে বৈঠক বসে ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড বা এফএসডিএল এর।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এই বৈঠকে এফএসডিএল স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে যে, গত বছরের মতো চলতি বছরেও তারা ১০ টি দল নিয়েই আইএসএল এর আয়োজন করতে চায়। নতুন কোন দলকে তারা আইএসএল এ স্থান দিতে ইচ্ছুক নয়। কারণ, আইএসএল খেলায় যোগদানের জন্য যে শর্তাবলী গুলি রয়েছে, অল্পসময়ের মধ্যে সেগুলি সব পূরণ করা প্রায় দুঃসাধ্য ব্যাপার। কোনো নতুন ক্লাবের পক্ষে অল্পসময়ে এগুলো পূরণ অসম্ভব বলেই কর্তৃপক্ষ এর অভিমত।

আর এই কারণেই এবছরে আইএসএল এ ইস্টবেঙ্গল ক্লাবের যোগদানের সম্ভাবনার বিষয়টি অতিশয় ক্ষীণ হয়ে এসেছে। তবুও, চেষ্টার কোন কসুর রাখছে ইস্টবেঙ্গল।দ্রুত ইনভেস্টর খোঁজার তারা মরিয়া প্রয়াস চালাচ্ছে, যাতে খুব অল্প সময়ের মধ্যে এফএসডিএল এর সমস্ত শর্ত তারা পূরণ করতে পারে ও খেলায় অংশগ্রহণ করতে পারে। তবে কাজটা একেবারেই সহজ নয় এটা বুঝতে বাকি নেই কারোরই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!