এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > বিজেপিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী! জোর জল্পনা

বিজেপিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী! জোর জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –2021 এর বিধানসভা নির্বাচনের আগে এখন রীতিমত দলবদলের খেলায় জমজমাট হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। সেলিব্রিটি মহল থেকে শুরু করে হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্বকে নিজেদের দিকে টানতে তৎপর তৃণমূল থেকে বিজেপি দুই রাজনৈতিক দল। ইতিমধ্যেই তৃণমূলের একাধিক হেভিওয়েট নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে। সম্প্রতি বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা তৈরি হয়। কিন্তু এখনও পর্যন্ত সেরকম কোনো ঘটনা ঘটেনি।

আর এর মাঝেই এবার প্রাক্তন তৃণমূল সাংসদ মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগদানের একটি খবর রটতে শুরু করল। সূত্রের খবর, কিছুদিন আগেই নাগপুরে আরএসএসের সদর দপ্তরে গিয়ে মোহন ভাগবতের সঙ্গে দেখা করেন এই মিঠুন চক্রবর্তী। এমনকি আরএসএসের প্রতিষ্ঠাতা কেশব বলিরাম হেগড়েওয়ারের স্মৃতিস্থানে শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি বলেও খবর। আর তারপরই তাকে নিয়ে জল্পনা ক্রমশ বাড়তে শুরু করে।

স্বাভাবিকভাবেই বর্তমানে বিধানসভা নির্বাচন যখন এগিয়ে আসছে। আর বিজেপি যখন সেই নির্বাচনে সাফল্য পেয়ে বাংলার ক্ষমতা দখল করতে তৎপর, তখন মিঠুন চক্রবর্তী যদি বিজেপিতে যোগদান করেন, তাহলে তা যে গেরুয়া শিবিরের কাছে যথেষ্ট উৎসাহের কারণ হয়ে দাঁড়াবে, তা বলার অপেক্ষা রাখে না। অনেকে বলছেন, এই মিঠুন চক্রবর্তী মোহন ভাগবতের সঙ্গে দেখা করার সাথে সাথেই একাংশ তার বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা তৈরি করতে শুরু করেন। কিন্তু বাস্তবে তৃণমূলের প্রাক্তন সাংসদ আদৌ বিজেপির হয়ে ময়দানে নামবেন কিনা, তা যথেষ্ট সংশয়ের কারণ।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

এমনকি এই ব্যাপারে মিঠুন চক্রবর্তীর পক্ষ থেকেও এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। স্বাভাবিকভাবেই তাকে কেন্দ্র করে এই সমস্ত কিছু শুধু মাত্রই যে জল্পনা, সেই ব্যাপারে নিশ্চিত একাংশ।রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, বিজেপি চেষ্টা করছে বাংলার বিশিষ্ট মুখদের সামনে এনে তৃণমূল কংগ্রেসের অস্বস্তি বাড়িয়ে দেওয়ার। এক্ষেত্রে সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে কিছুদিন আগে থেকেই জল্পনা শুরু হয়েছিল। যদিও বা সেই ব্যাপারে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি। আর এই পরিস্থিতিতে মিঠুন চক্রবর্তীকে নিয়ে যে জল্পনা তৈরি হল, তা যদি সত্যি হয়, তাহলে তৃণমূল কংগ্রেসের ঘুম অনেকটাই উড়ে যেতে পারে বলে দাবি করছেন বিশেষজ্ঞরা।

বস্তুত, একসময় তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ছিলেন এই মিঠুন চক্রবর্তী। বাংলা সিনেমার এই বিশিষ্ট অভিনেতা পরবর্তীতে চিটফান্ড কাণ্ডে নাম জড়ানোর কারণে সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। কিন্তু আবার নতুন করে তার বিজেপি যোগের জল্পনা তৈরি হতে না হতেই খবরের শিরোনামে উঠে আসতে দেখা গেল তাকে। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, মিঠুন চক্রবর্তী সত্যি সত্যিই রাজনীতিতে আগমন নিয়ে কোনো নতুন পদক্ষেপ গ্রহণ করেন কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!