এখন পড়ছেন
হোম > অন্যান্য > বড়সড় সুখবর বিরাট কোহলি-অনুষ্কা শর্মা ফ্যানেদের জন্য! বছরের শুরুতেই বাবা-মা হতে চলেছেন!

বড়সড় সুখবর বিরাট কোহলি-অনুষ্কা শর্মা ফ্যানেদের জন্য! বছরের শুরুতেই বাবা-মা হতে চলেছেন!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কিছুদিন আগে খবর এসেছিল সইফিনা- এর কাছ থেকে। যেখানে জানা গিয়েছিল দ্বিতীয়বার সন্তানের জন্ম দিতে চলেছেন করিনা কাপুর। আর আবারও নতুন বাবা হওয়ার খুশি নাকি সামলাতে পারছেন না সইফ আলি খান। সেই খবরের সঙ্গে সঙ্গে করোনাতে নাকি নতুন কিছু ভালোর মুখ দেখছেন সবাই। এবার সেই তালিকায় যোগ হল আরও এক সেলিব্রিটি দম্পতির নাম।

কথা হচ্ছে বিরুস্কাকে নিয়ে। হ্যাঁ, ভারতের ক্রিকেটের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী আনুষ্কা শর্মা। এরা সম্প্রতি নিজেদের সন্তানের আগমনের সুসংবাদ জানিয়েছেন। নিজেদের নিজেদের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি পোস্ট করে সকল অনুরাগীদের সঙ্গে খুশি ভাগ করে নিয়েছেন তারা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সম্প্রতি বিরাট কোহলি এবং স্ত্রী অনুষ্কা শর্মা দুজনেই নিজেদের ইন্সটাগ্রামের অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন। সেখানে কালো পোশাক পরে থাকতে দেখা গেছে অনুষ্কা শর্মাকে এবং তার পিছনে সাদা পোশাক পরে দাঁড়িয়ে রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। সেই ছবিতে অনুষ্কাকে দেখে বোঝাই যাচ্ছে যে তিনি অন্তঃসত্ত্বা। ছবিতে দুজনকেই বেশ হাসিখুশি মেজাজে রয়েছেন। সদ্য বাবা মা হতে চলার খবরে যৎপরনাই খুশি যে হয়েছেন তারা, সেটারই প্রমাণ। আর ছবির ক্যাপশনে দুজনেই লিখেছেন, ‘ জানুয়ারি 2021-এ আসছি।’

বর্তমানে করোনা পরিস্থিতিতে শুটিং বন্ধ রয়েছে, তাই আপাতত বাড়িতেই আছেন অভিনেত্রী। অন্যদিকে সামনের মাসে আইপিএল অনুষ্ঠিত হওয়ার কথা। সেই নিয়ে উত্তেজনা ধরে রাখতে পারছেন না ক্রিকেট অনুগামীরা। এতদিন পর পছন্দের তারকাকে মাঠে দেখার অদম্য ইচ্ছায় সকলেই বুঁদ হয়ে রয়েছেন। অন্যদিকে এতদিন বাড়ি থাকার পর নিশ্চয়ই মাঠে নামতে উদগ্রীব অধিনায়কও। তবে জীবনের এই সুখের দিনে অনুরাগীদের শুভেচ্ছার বন্যাতেই আপাতত ভেসে চলেছেন দুজনে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!